ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

স্বপ্নে আলু ৩০, পেঁয়াজ ৭৫ টাকা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৬:৪২ পিএম

বর্তমানে নিত্যপ্রয়োজনীয় আলু-পেঁয়াজ নিয়ে ক্রেতারা বেশ উদ্বিগ্ন। এই সময় গ্রাহকদের জন্য স্বস্তির খবর নিয়ে এলো ‘স্বপ্ন’। গ্রাহকদের স্বস্তি দিতে প্রতি কেজি আলু ৩০ টাকা এবং পেঁয়াজ ৭৫ টাকায় বিক্রি করছে দেশের শীর্ষ এই সুপারশপটি। ‘স্বপ্ন’র আউটলেটগুলোতে মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল থেকেই গ্রাহকরা এ সেবা পাচ্ছেন।

স্বপ্ন’র হেড অব বিজনেস মাহাদী ফয়সাল এ বিষয়ে বলেন, সর্বনিম্ন ৩০০ টাকার অন্যান্য পণ্যের বাজার করলেই প্রত্যেক ক্রেতা প্রতি কেজি আলু ৩০ টাকা ও পেঁয়াজ ৭৫ টাকা দরে সর্বোচ্চ দুই কেজি করে ক্রয় করতে পারবেন। এই অফারটি স্টক শেষ না হওয়া পর্যন্ত চলবে। মজুদদাররা যাতে পুনরায় বিক্রির উদ্দেশে কিনে নিয়ে যেতে না পারেন সেজন্যই মূলত এই শর্ত। আমাদের ই-কমার্স সাইটেও (স্বপ্নডটকম) এই অর্ডার দেয়া যাবে।

উল্লেখ্য, বাজারে আলু ও পেঁয়াজের দাম এখন অনেকটা লাগামহীন। মাত্র এক মাসের ব্যবধানে খুচরা বাজারে আলু ও পেঁয়াজের দাম উদ্বেগজনক হারে বেড়েছে। এরপর বাজারে দাম নিয়ন্ত্রণে রাখতে সরকারিভাবে আলুর দামও নির্ধারণ করে দেয়া হয়। কিন্তু তার পরও খোলাবাজারে নির্ধারিত দামের থেকেও বেশিতে আলু বিক্রি হচ্ছে। সেই সঙ্গে পেঁয়াজের দামও বেড়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন