ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

খেলাধুলা

পিকের লাল কার্ডের ম্যাচে বার্সার বড় জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ৮:৫৪ এএম | আপডেট : ১০:০৭ এএম, ২১ অক্টোবর, ২০২০

উয়েফা চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে আজ মাঠে নেমেছিল বার্সেলোনা। স্প্যানিশ জায়ান্টদের প্রতিপক্ষ ছিল ফেরেঙ্কভারোস। এই ম্যাচে ডিফেন্ডার জেরাল্ড পিকের লাল কার্ড পাওয়ার পরও ৫-১ গোলের ব্যবধানে জিতেছে বার্সেলোনা।

ম্যাচে বার্সার হয়ে পাঁচটি গোল গোল করেন ভিন্ন ভিন্ন পাঁচ তারকা। মেসি একটি গোল করেন পেনাল্টি থেকে। এরপর আনসু ফাতি ও কৌতিনহো গোল করেন। এরপর স্কোরশিটে নাম লেখান পেড্রি এবং সব শেষে গোলের খাতায় নাম লেখান দেম্বেলে।

গোলের শুরুটা করেন মেসি। ম্যাচের ২৭ মিনিটের সময় তার পেনাল্টিতে এগিয়ে যায় বার্সালোনা। বিরতির আগেই আনসু ফাতির গোলে ব্যবধান দ্বিগুন করে বার্সা। ম্যাচের ৪২ মিনিটে গোলটি করেছিলেন তিনি।

বিরতির পর ম্যাচের ৫২ মিনিটে গোলের খাতায় নাম লেখান কৌতিনহো। ফাতির পাস থেকেই গোলটি করেছিলেন তিনি। ৩-০ গোলে এগিয়ে থাকা বার্সা ধাক্কা খায় ম্যাচের ৬৮ মিনিটে। লাল কার্ড দেখেন বার্সা ডিফেন্ডার পিকে। একই সঙ্গে পেনাল্টি পায় ফেরেঙ্কভারোস এবং সেখান থেকে গোলও করে তারা।

ম্যাচের ৮২ মিনিটে চতুর্থ গোলটিও পেয়ে যায় বার্সা। বদলি হিসেবে নামা পেড্রি গোলটি করে বার্সার লিড বাড়ান। তবে এখানেই শেষ নয়, বদলি হয়ে নামা আরেক তারকা ওসমানে দেম্বেলে দলের জয় আরেকটু বড় করেন। ম্যাচের ৮৯ মিনিটে গোলটি করেন তিনি। বাকিটা সময়ে আর কোন দল গোল করতে না পারলে ৫-১ গোলের জয় পায় বার্সা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন