ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১১:০৯ এএম

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান শুভ্রদর মাদক সেবনের ছবির পর এবার মহানগর ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক মির্জা তোফা আহমেদ ওরফে স্বার্থক আহমেদ তোফার ইয়াবা সেবনরত অবস্থার ছবি প্রকাশিত হয়েছে। ওই ছবিতে এই ছাত্রলীগ নেতাকে ইয়াবা সেবনরত অবস্থায় দেখা যায়।

ছাত্রলীগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফতুল্লার চাঁদমারী এলাকার বাসিন্দা মির্জা তোফা আহমেদ ওরফে স্বার্থক আহমেদ তোফা। ২০১৪ সালে সরকারি তোলারাম কলেজে একাদশ শ্রেণিতে বিজ্ঞান বিভাগে ভর্তি হয়। বর্তমানে তোলারাম কলেজের অনার্সে পড়ছে সে। ২০১৯ সালের জুলাইয়ে মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে অর্থ সম্পাদকের পদ পায় তোফা। তার বিরুদ্ধে তোলারাম কলেজে বিভিন্ন শিক্ষার্থীকে মারধর, চাষাড়া রেল স্টেশনে প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রির অভিযোগ রয়েছে।

গত বছরের ২৯ সেপ্টেম্বর ও ২০১৮ সালের ২৪ এপ্রিল সরকারি তোলারাম কলেজে সাংবাদিক সৌরভ হোসেন সিয়ামকে পেটানোর ঘটনায় জড়িত ছিল মহানগর ছাত্রলীগের অর্থ সম্পাদক মির্জা তোফা আহমেদ ওরফে স্বার্থক আহমেদ তোফা।

এছাড়াও সাংবাদিক রফিকুল ইসলাম জীবনের ছেলেকে চাষাঢ়া রেল ষ্টেশন সংলগ্ন সড়ক থেকে প্রকাশ্যে অপহরনের চেষ্টা চালায় তোফা ও তার বাহিনী। এসময় সে দৌড়ে ডাক বাংলোর সামনে কর্তব্যরত ট্রাফিক পুলিশের কাছে আশ্রয় চায়। একপর্যায়ে ট্রাফিক পুলিশের কাছে থেকেও তাকে ছিনিয়ে নেবার চেষ্টা চালায় তোফা ও তার বাহিনী। পরে ট্রাফিক পুলিশ সাংবাদিক রফিকুল ইসলাম জীবনের ছেলেকে সঙ্গে নিয়ে রাইফেল ক্লাব সংলগ্ন পুলিশ বক্সে নিয়ে আসেন। পরবর্তিতে সাংবাদিক রফিকুল ইসলাম জীবন তার ছেলেকে পুলিশ বক্স থেকে নিজ হেফাজতে নিয়ে আসেন। এ বিষয়ে ফতুল্লা থানায় অভিযোগ করা হলেও আজও পুলিশ কোন ক্লু উদ্ধার করতে পারেনি। মুলত ছাত্রলীগ হওয়ায় পুলিশ নিরব ভুমিকা পালন করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন