ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় সাবেক ইউপি সদস্য ও ইট ভাটা মালিকের লাশ উদ্ধার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১১:৪৩ এএম

বগুড়ার শিবগঞ্জ সদরে বুধবার সকালে মোস্তাফিজার রহমান মোস্তা (৫২) নামের একজন সাবেক ইউপি সদস্য ও ইট ভাটা মালিকের লাশ উদ্ধার হয়েছে । খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে ।

নিহত মোস্তা শিবগঞ্জ থানার পশ্চিম জাহাঙ্গীরাবাদ গ্রামের মৃত আকবর আলীর ছেলে। তিনি শিবগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নং ওয়ার্ডের সদস্য, একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও এমএবি ইট ভাটা নামের একটি ভাটার মালিকও।

নিহতের পারিবারিক সুত্র জানায়, মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যার পর তিনি এক কিলোমিটার দূরে আলাদীপুরে তার ইট ভাটায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। রাত ২টা পর্যন্ত তার স্ত্রী ফোন করলেও ফোন রিসিভ হয়নি। বুধবার সকালে বাড়ি সংলগ্ন পুকুর পাড়ে মোস্তাফিজারের গলাকাটা লাশ দেখতে পান প্রতিবেশীরা। স্থানীয়রা জানান, পুকুর পাড়ে লাশ পাওয়া গেলেও সেখানে হত্যা করার কোনো আলামত নেই।

প্রতিবেশিদের ধারণা ,ঘাতকরা অন্য কোথাও হত্যা করে তার বাড়ির কাছে পুকুর পাড়ে ফেলে রেখে গেছে। নিহতের হাত-পায়ের রগ কাটা ছাড়াও মাথায় আঘাতের চিহ্ন এবং পা ভাঙা ছিল।

ব্যবসায়ি কাম রাজনীতিবিদ মোস্তার নামে ছিনতাই, ডাকাতি, চোরাকারবারী ছাড়াও বিভিন্ন অভিযোগে একাধিক মামলা চলমান আছে । রাজনীতিকের পরিচয়ে গত ১০ বছরের মধ্যে তিনি এলাকায় বালুর ব্যবসা করে ইঁট ভাটার মালিক হয়ে যান।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান জানান লোক মুখে খবর পেয়ে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনা উদঘাটনে শুরু হয়েছে পুলিশী তদন্ত ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন