ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ভোলার দৌলতখানে পৌর নির্বাচন প্রচারণাকে কেন্দ্র করে আ.লীগ দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ, আহত ১২

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১২:৫০ পিএম

ভোলার দৌলতখানে পৌর নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, ইটপাটকেল নিক্ষেপ, দাওয়া পাল্টা দাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের টিয়ারসেল নিক্ষেপ। সংঘর্ষে অন্তত পক্ষে ১২ জন আহত হয়েছে। মঙ্গলবার রাত ৮টার সময় দৌলতখান বাজারে শুরু হওয়া সংঘর্ষ রাত ১০টা পর্যন্ত চলে বলে প্রত্যক্ষদশী সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোলার দৌলতখান পৌরসভার আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য প্রার্থীরা প্রচার-প্রচারনা চালাচ্ছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৮টার পর দিকে পৌরসভার বর্তমান মেয়র জাকির হোসেন তালুকদার ও মেয়র প্রার্থী উপজেলা আ'লী সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপুর সমর্থকরা দৌলতখান বাজারে প্রচারনা শুরু করে। এসময় দুই পক্ষের লোকজন মুখোমুখি হলে তাদের মধ্যে সংঘর্ষে বাধে। এক পর্যায়ে দুই প্রার্থীর সমর্থকরা দফায় দফায় ধাওয়া, পাল্টা ধাওয়ার ও ইটপাটকেল নিক্ষেপ করা হয়। খবর পেয়ে দৌলতখান থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারসেল নিক্ষেপ করে। সংঘর্ষের ঘটনায় দুই পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছে।

এ ব্যাপারে দৌলতখান থানার ওসি বলেন, পৌর নির্বাচনকে কেন্দ্র করে দুই মেয়র প্রার্থীর প্রচারনা চলাকালে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সর্বাত্মক চেষ্টা চালায়। এখন পর্যন্ত কোন মামলা হয় নাই। এ ব্যাপারে হামিদুর রহমান টিটু জানান এমপি আলী আযম মুকুল দৌলতখানে আসবে তাই আমরা বিভিন্ন এলাকা থেকে লোকজন নিয়ে তাকে স্বাগত জানাতে আসার পথে মেয়র জাকির তালুকদার বহিরাগতদের নিয়ে আমাদের উপর হামলা করে।অন্যদিকে মেয়র জাকির তালুকদার ইনকিলাবকে জানান আমরা এমপি মহোদয়কে স্বাগত জানানোর জন্য বাজারের উত্তর মাথা থেকে আসতেছি মাঝ পথে হঠাৎ করে হামিদুর রহমান টিপু পৌরসভার বাহিরের লোকজনকে গাড়ী ভর্তি করে এনে আমাদের লোকদের উপর হামলা করে। আহত লোকজনদের হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আসার পথে ২য় বার সন্ত্রাসীদের দিয়ে আবারও হামলা করে।এতে ১০/ ১২ লোক আহত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন