ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাটুরিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ২:২১ পিএম

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইমরান নামে এক সে‌নেট্যা‌রী শ্রমিকের মৃত্যু হয়েছে।

‌নিহত ইমরান বরিশাল সদর উপজেলার রায়পাশার করমজা গ্রামের আব্দুল আজিজের পুত্র।
বুধবার সকালে সাটু‌রিয়া বা‌লিয়া‌টিতে উপজেলা প‌রিষদ চত্ত্বরে আনসার ভিডিপির নতুন ভবনের ছাঁদের উপর পানির ট্যাংকির কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তার।
জানা গে‌ছে, সাটু‌রিয়ার বা‌লিয়া‌টিতে উপজেলা প‌রিষদ চত্ত্বরে আনসার ভিডিপির নতুন ভবনের কাজ চল‌ছে।

ওই নতুন ভবনের উপর দিয়ে গেছে ১১ হাজার কেভির বিদ্যুৎ এর লাইন। বুধবার সকালে ভব‌নের ছাঁদের উপর পানির ট্যাংকির কাজ করার সময় ইমরান বিদ্যুৎ লাইনের তারে জড়িয়ে পড়লে তার মুখ ও শরীর পুড়ে যায়। স্থানীয় ও সহযোগীরা তাকে উদ্ধার ক‌রে দ্রুত সাটুরিয়া হাসপাতালে নিয়ে গে‌লে কর্তব্যরত চিকিৎসক তা‌কে মৃত ঘোষনা করে।
নিহত শ্র‌মি‌কের সহকর্মী আতিক জানায়, কাজ করার আগে ওই ১১ হাজার বিদ্যুৎ লাইনটি সরিয়ে নেওয়ার জন্য ঠিকাদার ও সংশ্লিষ্ট অফিসকে জানিয়েছিলাম। পল্লী বিদ্যুৎ অফিস লাইনটি অপসরণ করে নিলে আজ এমন দুর্ঘটনা ঘট‌তো না।

সাটুরিয়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসার ডি জি এম মো: ওবায়দুল্লাহ বলেন, ভবন নির্মাণের সময় লাইনটি সড়ানোর একটি আবেদন করা হয়েছিল। লাইন সরানোর যে খরচ লাগে তা ঠিকাদার প্রতিষ্ঠান পরিশোধ না করায় লাইনটি সড়ানো হয়নি।

সাটুরিয়া আনসার ও ভি‌ডি‌টি কর্তকর্তা মেহেনাজ জান্নাত জানায়, শ্রমিক মারা যাওয়ার খবরটি মানিকগঞ্জ জেলা আনসার কর্মকর্তাকে অবগত করা হয়েছে। এ বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন