ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে আইসোলেশনে করোনা ও উপসর্গে ৪ জনের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ২:২৫ পিএম

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ঘণ্টায় ৪জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর থেকে বুধবার সকাল পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে। চাঁদপুরে দীর্ঘদিন পর করোনা আক্রান্ত অবস্থায় মৃত্যুর ঘটনা ঘটলো। তাছাড়া সাম্প্রতিক সময়ে স্বল্প সময়ের ব্যবধানে করোনা উপসর্গ সর্বাধিক মৃত্যুর ঘটনা এটি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনায় আক্রান্ত অবস্থায় আলফাতুন্নেসা(১২৪) নামের এক বৃদ্ধা মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যান । তার বাড়ি ফরিদগঞ্জের মূলপাড়া এলাকায়। ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিমের মাধ্যমে রাতেই তাকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়।

সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকাল পার্সন ও আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, করোনায় আক্রান্ত আলফাতুন্নেসা সোমবার হাসপাতালে ভর্তি হন। এর আগে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন । তখন নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।

ডাক্তার রুবেল আরও জানান, মৃত ৩জন হলেন হাজীগঞ্জের মকিমাবাদ এলাকার জেসমিন(৫০) ফরিদগঞ্জের দিলীপ দাস(৫৮) ও হাবিবুর রহমান (৮০)।
তাদের সবার করোনা উপসর্গ ছিল। এরমধ্যে জেসমিন মঙ্গলবার দুপুর ২টা ১০মিনিটে হাসপাতালে ভর্তির ১৫ মিনিট পর মারা যান। দিলীপ দাস মঙ্গলবার রাত ২টায় হাসপাতালে আসেন। বুধবার সকাল ৭টায় তিনি মারা যান। হাবিবুর রহমান মঙ্গলবার বিকেল ৪টায় হাসপাতালে আসার পর সন্ধ্যা ৭টার দিকে মারা যান।

উপসর্গে মৃত তিনজনের স্বজনরা নমুনা দিতে রাজি না হওয়ায় তাদের নমুনা সংগ্রহ করা হয়নি। করোনার কমিউনিটি ট্রান্সমিশন চলমান থাকায় মৃতদের নমুনা সংগ্রহ জরুরী নয় বলেও মন্তব্য করেন ডাক্তার রুবেল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন