শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

২২ বছরে ৩০ বার আটক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

বাড়িতে সিসিটিভি। পালিয়ে যাওয়ার সুড়ঙ্গ। তবুও শেষ রক্ষা হয়নি। পুলিশের হাতে ধরা পড়লেন মো. ইকবাল হোসেন (৪৯) ওরফে ডাইল ইকবাল। মঙ্গলবার রাতে নগরীর পাথরঘাটা নিজবাড়ির সামনে থেকে ৫০ পিস ইয়াবাসহ তাকে পাকড়াও করে পুলিশ। এ নিয়ে গত ২২ বছরে ৩০ বার গ্রেফতার হয়েছেন তিনি। তবে প্রতিবারই কারাগার থেকে বেরিয়ে এসে মাদক ব্যবসায় জড়িয়েছেন।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, ১৯৯১ সালে রাশিয়ার মস্কোতে চাকরি নিয়ে যান ইকবাল। ১৯৯৮ সালে দেশে ফিরে আসেন। প্রথমে পাথরঘাটার সতীশ বাবু লেইনে একটি ওয়ার্কশপ চালু করেন। তাতে লোকসান হয়। একপর্যায়ে ব্যবসা ছেড়ে দিয়ে ফেনসিডিল বিক্রি শুরু করেন। এখন ইকবাল পাকা একজন ইয়াবা ব্যবসায়ী।
ওসি মহসীন বলেন, ইকবালকে আমরা আগেও কয়েকবার গ্রেফতারের চেষ্টা করেছি। বারবার সে পালিয়ে যেতে সক্ষম হয়েছে। ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতারের পর তার বাসায় তল্লাশি চালিয়ে পালাতে সক্ষম হওয়ার রহস্য উদঘাটন করেছি। বাড়ির আশপাশে সিসি ক্যামেরা লাগানো আছে। এর মাধ্যমে বাড়ির আশপাশে লোকজনের আনাগোনা সার্বক্ষণিক মনিটরিং করা হয়। পুলিশের উপস্থিত টের পেলে সে তিনতলায় বাসার ভেতর দিয়ে একটি গোপন কক্ষের গ্রিল কাটা জানালা দিয়ে পালিয়ে যেত। ইকবালের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে নগরীর বিভিন্ন থানায় আরও ছয়টি মামলা আছে বলে ওসি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন