ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় নারীসহ নিহত ৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় নারীসহ ৫ জন নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত থেকে গতকাল বিকেল পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় এসব ঘটনা ঘটে। 

জানা গেছে, গতকাল কাফরুলের ইব্রাহিমপুর বাজার এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রনি (২০) নামের এক দর্জির মৃত্যু হয়। নিহত রনি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার বেলাল হোসেনের ছেলে। তিনি উত্তর কাফরুল ঝিলপার এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন।
নিহতের মামা শামিম জানান, ইব্রাহিমপুর বাজার এলাকার একটি দর্জির দোকানে ইস্ত্রি করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন রনি। পরে তাকে অচেতন অবস্থায় দ্রæত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল চারটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
এর আগে মঙ্গলবার রাতে মহাখালী ও আজমপুরে ট্রেনে কাটা পড়ে মিল্টন কুমার (৩৫) ও অজ্ঞাত পরিচয় (৫০) এক ব্যক্তির মৃত্যু হয়। ঢাকা রেলওয়ে থানার এসআই মো. রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে মহাখালী রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়েন ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালের স্টাফ মিল্টন কুমার। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মিল্টনের গ্রামের বাড়ি খুলনার বাগেরহাটের মোড়লগঞ্জে। বর্তমানে তিনি যাত্রাবাড়ী এলাকায় স্ত্রী ও এক সন্তানকে নিয়ে থাকতেন।
এদিকে রেলওয়ের বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এএসআই মো. মহিউদ্দিন জানান, মঙ্গলবার রাতে আজমপুর মেম্বার বাড়ি রেলগেটে ঢাকা থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের নিচে কাটা পড়েন অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার পরনে লুঙ্গি ও ছাই রংয়ের শার্ট ছিল। এছাড়া গতকাল সকালে খিলক্ষেতে রেলক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা (৫০) এক ব্যক্তির মৃত্যু হয়। বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এএসআই মো. মহিউদ্দিন জানান, কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় ঘটনা স্থলে ওই ব্যক্তির মৃত্যু হয়। এদিকে, গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বনানী ঢাকা গেটের পূর্ব পাশের সড়কে অজ্ঞাত পরিচয় (৩০) এক নারী নিহত হয়েছেন। বনানী থানার ওসি নুরে আজম মিয়া জানান, কোনো যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়েছে। নিহত ওই নারী ওই এলাকায় ভবঘুরের মতো ঘোরাফেরা করতেন। তাই এখনো তার নাম পরিচয় জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন