বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে চার বছরের শিশুকে ধর্ষন করলো কিশোর

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১:৪২ পিএম

রাজশাহী নগরীর খড়খড়ি এলাকায় নবম শ্রেণীর পড়–য়া এক কিশোরের বিরুদ্ধে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার রাতে কিশোরকে আসামি করে নগরীর চন্দ্রিমা থানায় মামলা হয়েছে। কিশোর পলাতক রয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ধর্ষণের ঘটনাটি ঘটে। তবে পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয় সন্ধায়। ঘটনার কয়েক ঘণ্টা পর শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুম মুনীর জানান, সকালে শিশুটিকে বাসায় রেখে তার বাবা ভ্যান চালাতে চলে যান। আর তার মা বাইরে কাজে যান। এ সুযোগে ওই কিশোর বাড়িতে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে। ঘটনার পরপরই ওই কিশোর এলাকা ছেড়ে পালিয়ে যায়।
এদিকে দুপুরে শিশুটির মা ফিরে এসে দেখেন শিশুটি অসুস্থ হয়ে পড়েছে। রক্তক্ষরণ দেখে শিশুটির মা তার মেয়ের সঙ্গে খারাপ কিছু হয়েছে সন্দেহ করেন। দ্রুত নিয়ে যান এক গ্রাম্য চিকিৎসকের কাছে। তিনি দেখেই বলে দেন শিশুটি ধর্ষণের শিকার হয়েছে। দ্রুত তাকে রামেক হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। সে অনুযায়ী তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।
রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, শিশুটির বয়স চার বছর। তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। চন্দ্রিমা থানার ওসি সিরাজুম মুনীর জানান, অভিযুক্ত কিশোর ঘটনার পর থেকেই পলাতক। বাড়িতে তাকে পাওয়া যায়নি। তাকে ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন