ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের বন্দও উপজেলার মদনগঞ্জে ৫ দিনেও খোঁজ মেলেনি সোহাগের

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৫:১৯ পিএম

নারায়ণগঞ্জ বন্দর মদনগঞ্জ থেকে সোহরাব মিয়া ছেলে সোহাগকে (২৭) দুই জন লোক কে বা কারা মটরসাইকেল করে নিয়ে যায় মোবাইল ম্যাকানিক্যাল সোহাগকে।৫দিন হয়ে গেছে পুলিশ কোন কিছুই করতে পারছে না। হতবাক এলাকা বাসী ও সোহাগের পরিবার। দেরবছরের একটি ছেলে আছে। সোহাগের স্ত্রী বলছে কোথায় যাবো কার কাছে যাবো। অসহায় হয়ে পরেছে এই পরিবারটি দেখার যেন কেউ নেই। মোবাইল ম্যকানিক্যাল ও সোহাগ ষ্টিডিও এর মালিক।
১৮/১০/২০২০ রোজ রবিবার দুপুর ২-৩০ মিনিটের সময় মদনগঞ্জ বটতলা নিজের মোবাইল ম্যকানিক্যাল দোকানের কারিগর আনাস (১৫) বলেন থেকে দুই জন লোক এসে বলেন তুমি সোহাগ পরে তারা বাহিরে নিয়ে মটরসাইকেলে করে নিয়ে যায়। তারা কে বা কারা আমি জানি না। পরে ওর বাবা অনেক খুঁজে না পেয়ে বন্দর থানা একটি লিখিত অভিযোগ করেন। এবং বলেন আমি আমার ছেলেকে অনেক খোঁজা খুঁজি করে কোন সন্ধান পাইনি।
আমার ছেলে কে পেতে সবার সহযোগিতা কামনা করছি, বিশেষ করে বন্দর থানা পুলিশের কাছে। বন্দর, মদনগঞ্জ বা তার আশে পাশের সকলের কাছে বিনীতভাবে অনুরোধ করছি। যদি কোনো লোক আমার ছেলে সোহাগ এর সন্ধান পান দয়া করে এই মোবাইল নাম্বার যোগাযোগেঃ করবেন ০১৯৮৩৯৬৫৬৯৯। ৫দিন হয়ে গেলো কোন খবর নেই সোহাগের, পরিবারটি দিশেহারা অবস্থা। পুলিশের ভুমিকা নিয়ে এখন এলাকা বাসীর প্রশ্ন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন