বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

তামিমের সঙ্গে ফ্রেশের উদযাপন

প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশের শীর্ষস্থানীয় ভোগ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান মেঘনা গ্রæপ অব ইন্ডাস্ট্রিজ এর সুপার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার, ফ্রেশ ফুল ক্রীম মিল্ক পাউডার এবং ফ্রেশ প্রিমিয়াম টি এর ব্র্যান্ড অ্যাম্ব্যাসেডর হিসাবে চুক্তিবদ্ধ আছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য তামিম ইকবাল। তামিম ইকবাল ফ্রেশ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রভাব পরিলক্ষিত হয়েছে এর বিভিন্ন পণ্যের চাহিদা বৃদ্ধি ও বিক্রয়ে।
পাশাপাশি সা¤প্রতিক সময়ে স্পেন ভিত্তিক বাজার গবেষণা প্রতিষ্ঠান কান্তার ওর্য়াল্ড প্যানেল এর ব্র্যান্ড ফুটপ্রিন্ট শীর্ষক স্টাডিতে ২০১৪ ও ২০১৫ সালে টানা দু’বছর ধরে ফুড ক্যাটাগরিতে বাংলাদেশের ভোক্তাদের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে ‘ফ্রেশ’ ব্র্যান্ডের পণ্য। এফএমসিজি বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারীর সাথে এক আনন্দঘন পরিবেশে এই অর্জন উদযাপনের মেঘনা গ্রæপ অব ইন্ডাস্ট্রিজ এর এফএমসিজি কার্য্যালয়ে তামিম ইকবালও যোগদান করেন।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মেঘনা গ্রæপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত পরিচালক তাহমিনা বিনতে মোস্তফা, নির্বাহী পরিচালক (মার্কেটিং) জনাব আসিফ ইকবাল, তামিম ইকবাল, জি.এম (সেলস) জনাব ইদ্রিসুর রহমান, ঊর্ধ্বতন কর্মকর্তা ও মাঠ পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন