ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

করোনা আক্রান্ত মির্জাপুরের ইউএনও

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৭:৫০ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক করোনায় আক্রান্ত হয়েছেন।
বৃহস্পতিবার বিকেলে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম। ইউএনও তার সরকারি বাস ভবনে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান তিনি।
ইউএনও আবদুল মালেক ১৯ অক্টোবর করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ২০ অক্টোবর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা ঢাকার আইপিএইচ ল্যাবে পাঠানো হয়। ২১ অক্টোবর তার করোনা পজেটিব আসে।
গত ৭ এপ্রিল মির্জাপুরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় উপজেলার ভাওড়া ইউনিয়নের ভাওড়া গ্রামে। সেদিন থেকেই ইউএনও ছুটে বেড়ান বিভিন্ন এলাকায় করোনা আক্রান্ত রোগীর বাড়ি বাড়ি। তাছাড়া উপজেলা পরিষদের সকল প্রকার মিটিং উন্নয়নমুলক কর্মকান্ডে তার অংশগ্রহন ছিল নিয়মিত। তিনি তার অফিসে প্রতিদিন উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে আসা সর্বস্তরের মানুষের সঙ্গে দেখা করা কথা বলা এবং প্রয়োজনে বিভিন্ন ঘটনাস্থলে স্বশরীরে উপস্থিত হয়েছেন।
ইতিপূর্বেও তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। সর্বশেষ কয়েকদিন পুর্বে তার করোনা উপস্বর্গ দেখা দিলে ১৯ অক্টোবর নমুনা দেন এবং ২১ অক্টোবর করোনা পজেটিব আসে ইউএনও আবদুল মালেকের।
ইউএনও আবদুল মালেকের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন এখন তার একটু একটু শরীর ব্যাথা এবং অল্প জ্বর আছে। তিনি এখন মির্জাপুরে তার সরকারি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন