শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জুয়ার আসর থেকে পালাতে গিয়ে প্রাণ গেল ঠিকাদারের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর আগারগাঁওয়ে জুয়ার আসর থেকে পালাতে গিয়ে ভবনের নিচে পড়ে সবুজ হাওলাদার (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি পেশায় স্যানেটারি ঠিকাদার। গত বুধবার রাতে আগারগাঁও বিএনপি বাজার জনতা হাউজিং পানির ট্যাংকি এলাকায় এই ঘটনা ঘটে। 

নিহত সবুজ বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার খোদাবক্সকাঠি গ্রামের মৃত আব্দুল মজিদ হাওলাদারের ছেলে। স্ত্রী ও এক ছেলেকে নিয়ে তিনি জনতা হাউজিংয়ে থাকতেন।
সবুজের প্রতিবেশী মো. বিল্লাল হোসেন জানান, আগারগাঁও এলাকাতে সবুজ স্যানেটারি ঠিকাদারের কাজ করতেন। দীর্ঘদিন ধরেই তিনি এই এলাকাতে ভাড়া থাকতেন। গত বুধবার রাতে জনতা হাউজিং এর গেটের পাশেই নির্মাণাধীন একটি ৯তলা ভবনের ৫ম তলায় সবুজসহ কয়েকজন বসে জুয়া খেলছিলেন। তখন পুলিশ আসার খবর পেয়ে আতঙ্কে দৌঁড়ে পালানোর সময় ভবন থেকে নিচে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
শেরে বাংলানগর থানার এসআই মো. জামিল হোসেন জানান, ওই নির্মাণাধীন ভবনের সামনে আমার ডিউটিতে ছিলাম। তখন ওই ভবন থেকে নিচে পড়ে যান এক ব্যক্তি। পরে দেখতে পেয়ে তাকে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে প্রতিবেশীরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
শেরেবাংলা নগর থানার ওসি জানে-আলম মুন্সি জানান, নির্মাণাধীন ভবনের সামনে পুলিশের একটি গাড়ি রাখার সঙ্গে সঙ্গে ভবনে পুলিশ আতঙ্ক ছড়িয়ে পড়ে। একপর্যায়ে ওই ভবনের উপর থেকে পড়ে গিয়ে সবুজ নামের একজনের মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে গতকাল স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন