ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিয়ের আগেই করুণ পরিণতি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:৪৯ পিএম

প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাদের মধ্যে। প্রথম প্রথম এ সম্পর্ক তাদের পরিবার মেনে না নিলেও আস্তে আস্তে তা পরিবর্তন হতে থাকে। দু'জনের প্রেমের সম্পর্ক মেনে নিয়েছিল দুই পরিবারই। অল্পদিনের মধ্যেই তাদের বিয়ের কথা চলছিল। কিন্তু বৃহস্পতিবার দুপুরে এক দুর্ঘটনায় প্রাণ গেল যুগলের।

জনা গেছে, ভারতের ঝাড়গ্রামের বেতকুন্দ্রিতে ৫ নম্বর রাজ্য সড়কে বাইক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারান বাইক আরোহী শুভ কর (২৪) ও মৌ মণ্ডল (২১)।

ঝাড়গ্রাম থেকে পূজার বাজার করে দহিজুড়ি ফিরছিলেন শুভ ও মৌ। বেতকুন্দ্রির রাস্তার বাঁকে উল্টোদিক থেকে ঝাড়গ্রামগামী একটি পিকআপ ভ্যান চলে আসে। পিকআপ ভ্যানের চালক ও শুভ দু’জনেই ব্রেক কষেন। তবে পিকআপ ভ্যানের ধাক্কায় ছিটকে পড়েন শুভ ও মৌ। ভ্যানটিও উল্টে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিনপুর ও ঝাড়গ্রাম থানার পুলিশ। শুভ ও মৌকে উদ্ধার করে ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশা‌লিটিতে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। পিকআপ ভ্যান জব্দ করেছে পুলিশ। তবে চালক পলাতক।

শুভর বাড়ি দহিজুড়িতে। তিনি ডিশ লাইনের ব্যবসা করতেন। তার বাবার বড় মিষ্টির দোকান রয়েছে। মৌয়ের বাড়ি আঁধারিয়া গ্রামে। মৌ ও শুভর প্রণয়ের সম্পর্ক দুই পরিবার থেকেই মেনে নিয়েছিল। তাদের বিয়ে হওয়ার কথা ছিল।

তাদের এমন পরিণতিতে শোকাহত সবাই। একমাত্র ছেলেকে হারিয়ে বিলাপ করছেন শুভর বাবা উত্তম কর ও মা সরস্বতী। মৌয়ের চাচাতো ভাই দীপঙ্কর মণ্ডল বলেন, শুভর সঙ্গে মৌ শাড়ি কিনতে গিয়েছিল। খবর পেয়ে যখন পৌঁছাই তখন সব শেষ। শুভর চাচাতো ভাই সন্দীপ করের আক্ষেপ, ‘কোত্থেকে কী যে হয়ে গেল!

সূত্র : আনন্দবাজার

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন