শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রবাসে থেকেই উৎসবের প্রস্তুতিতে ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৭:৩০ পিএম

কলকাতায় ফিরতে পারেননি বলে এবার দুর্গা পূজাটা সিঙ্গাপুরেই করবে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিউডের জনপ্রিয় এ অভিনেত্রী সিঙ্গাপুর থাকলেও উৎসবের দিনগুলোয় বাঙালি ট্রেডিশনাল সাজেই রঙিন হবেন তিনি। ক’দিন আগেই দেশটির একটি গণমাধ্যমকে এমনটা জানিয়েছিলেন তিনি।

উৎসবের প্রস্তুতিতে শাড়ি পরা ও সাজগোজের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন জনপ্রিয় এ নায়িকা। পূজার সাজগোজের সময় তার চারপাশে ঘোরাফেরা করতে দেখা গেল মেয়ে ঋষণাকে। আর সেই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, পূজার সাজে, পূজার মুডে।

তিনি আরও জানিয়েছেন, পূজার দিনগুলোয় সিঙ্গাপুরে এক একজন বন্ধুর বাড়িতে ‘গেট টুগেদার’ এর আয়োজন করা হবে। তা পোস্টে পূজা ব্যাশ এর জন্য সাজগোজও করতে দেখা গিয়েছে তাকে।

ঋতুপর্ণা এর আগে জানিয়েছিলেন, এবার সিঙ্গাপুর পূজা হচ্ছে না। অন্যদিকে তিনিও কলকাতায় ফিরতে পারছেন না। এ কারণে তার মনও খারাপ।

তবে পূজার দিনে স্বামী সঞ্জয় চক্রবর্তী ও দুই সন্তানকে নিয়ে স্থানীয় রামকৃষ্ণ মিশনে যেতে পারেন বলে জানিয়েছিলেন। তার বক্তব্য অনুযায়ী, পূজার সময়ে তার ভারতীয় লুকই পছন্দ। উৎসবের দিনগুলোয় তাই ছেলে-মেয়েদেরও ভারতীয় ট্রেডিশনাল পোশাকেই সাজানোর জন্য চেষ্টা করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন