ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

হাসপাতাল থেকে চুরি : ৫ দিন পর মায়ের কোলে নবজাতক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

 রাজধানীর কদমতলী থানার জিনম হাসপাতাল থেকে চুরি যাওয়ার এক নবজাতককে পাঁচ দিন পর উদ্ধার করেছে পুলিশ। নবজাতককে উদ্ধার করার পর গতকাল তার মায়ের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- কামরুন নাহার মুন্নি (৪০), রুনা (৩৫), রওশন আরা (৫০) ও আফসানা বেগম (৪৫)।
কদমতলী থানার ওসি মো. জামাল উদ্দিন মীর জানান, গত ১৮ অক্টোবর কামরুন নাহার মুন্নির সহায়তায় কদমতলীর জিনম হাসপাতালে ভর্তি হন রাবেয়া হাফছানা। এদিন রাতে অপারেশনের মাধ্যমে তিনি একটি নবজাতকের জন্ম দেন। গত ১৮ থেকে ১৯ অক্টোবরের মধ্যে যেকোনো সময় নবজাতকটি হাসপাতল থেকে চুরি হয়ে যায়। এরপর তাকে নানা জায়গায় খোঁজাখুঁজি করা হয়।

ওসি আরো জানান, গত বুধবার রাত সাড়ে ৮টায় থানায় এসে ভুক্তভোগী রাবেয়া তার সন্তান চুরি হয়ে গেছে মর্মে অভিযোগ করেন। এ সময় তাৎক্ষণিকভাবে কামরুন নাহারকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তার দেয়া তথ্যের ভিত্তিতে জিনম হাসপাতালে অভিযান চালিয়ে রুনাকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মহাখালীতে অভিযান চালিয়ে আরেক অভিযুক্ত রওশন আরাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে রওশন আরার দেয়া তথ্যের ভিত্তিতে মূল অভিযুক্ত আফসানা বেগমকে গত বৃহস্পতিবার গ্রেফতার করা হয়। এ সময় চুরি হওয়া নবজাতককে উদ্ধার করা হয়।

ওসি বলেন, প্রাথমিকভাবে গ্রেফতারকৃতরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। পরে বজাতকটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়। এ ঘটনায় কদমতলী থানায় মানবপাচার ও প্রতিরোধ আইনে একটি মামলা করা হয়েছে বলেও জানান ওসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন