ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

এখনও বিপজ্জনক সৌমিত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১১:৩৪ এএম

কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে সুস্থ্ করে তুলতে বেলভিউয়ের চিকিৎসকরা এবার লন্ডন, মার্কিন যুক্তরাষ্ট্রের চিকিৎসকদের দ্বারস্থ হচ্ছেন। তাদের সহযোগিতায় চিকিৎসা করা হবে বর্ষীয়ান এ অভিনেতার।

ফেলুদার শারীরিক পরিস্থিতিতে চিন্তার বিষয় হচ্ছে তার স্নায়বিক অবস্থা। এখনও বিপদের বাইরে নন তিনি। তবে চিকিৎসকরা হাল ছাড়তে নারাজ এবং তারা বেশ আশাবাদী। দ্রুতই এ অভিনেতা সুস্থ হয়ে উঠবেন বলে আশা চিকিৎসকদের।

হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, তার শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও এখনও পুরোপুরি সংকট কাটেনি। মাঝে মাঝেই শরীরে অক্সিজেন ও রক্তচাপ ওঠানামা করছে। চলতি সপ্তাহেই কিছুটা বিপদ কাটিয়ে উঠেছিল। কিন্তু শুক্রবার থেকে আবার স্নায়ুর সমস্যা কিছুটা বেড়ে গিয়েছে বলে জানা যায় হাসপাতাল সূত্রে।

আরও জানা গিয়েছে, সৌমিত্রের চিকিৎসার জন্য আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশেষজ্ঞদের পরামর্শ নিতে যাচ্ছেন বেলভিউয়ের চিকিৎসকরা। ভিডিও কলের মাধ্যমে পরামর্শ নেয়া হবে। জনপ্রিয় এ অভিনেতার স্নায়ুজনিত সমস্যা কাটিয়ে তুলতে বিভিন্ন পদ্ধতি অবলম্বন করছেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, গত ৬ অক্টোবর করোনা আক্রান্ত হয়ে মিন্টো পার্ক লাগোয়া বেলভিউ হাসপাতালে ভর্তি হন তিনি। পরে অবস্থার অবনতি হলে তাকে ইন্টেনসিভ কেয়ারে নেয়া হয়। ক’দিন পর করোনা জয়ী হতে পারলেও সংক্রমণের জেরে মস্তিষ্কে কিছুটা সমস্যা দেখা দেয়। যা এখনও কাটিয়ে ওঠেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন