ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

খেলাধুলা

কিংবদন্তি ক্রিকেটারের আরোগ্য কামনায় শাহরুখ-রণবীর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:৩২ পিএম

এবছরে প্রতিদিনই কোনও না কোনও খারাপ খবরের আতঙ্কে দিন কাটছে ভারতের সেলিব্রেটি অঙ্গনে। হৃদরোগে আক্রান্ত হন বিশ্বকাপজয়ী প্রাক্তন ভারতীয় অধিনায়ক কপিলদেব। দিল্লির বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ক্রিকেট জগতের পাশাপাশি কিংবদন্তি ক্রিকেটারের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন বলিউডের তারকারাও। বিশেষ করে শাহরুখ খান এবং রণবীর সিং

ক্রিকেট নিয়ে বরাবরই উন্মাদনা রয়েছে শাহরুখের। কলকাতা নাইট রাইডার্স  টিম কেনার অন্যতম কারণ তাঁর এই অনুরাগ। অন্যদিকে কপিলদেবের বয়োপিক ‘৮৩’তে তাঁর চরিত্রে অভিনয় করেছেন রণবীর। দুই তারকাই বেশি চিন্তিত হরিয়ানার হারিকেনের স্বাস্থ্য নিয়ে। টুইটারে কিংবদন্তি ক্রিকেটারের দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁরা।

এদিকে হাসপাতাল থেকেই অনুরাগীদের আশ্বস্ত করেছেন কপিল দেব। টুইটারে তিনি লিখেছেন, “ভালবাসা আর শুভাকাঙ্খার জন্য সকলকে ধন্যবাদ। আমি আপনাদের প্রার্থনায় খুবই কৃতজ্ঞ এবং খুব দ্রুত সুস্থ হয়ে উঠছি।”

দেশের হয়ে ১৩১টি টেস্ট খেলেছেন কপিল। করেছেন ৫২৪৮ রান, নিয়েছেন ৪৩৪টি উইকেট। এছাড়া ২২৫টি ওয়ানডে খেলে ২৫৩টি উইকেট নেওয়ার পাশাপাশি ৩৭৮৩ রান করেন। তবে তাঁর কেরিয়ারের সবচেয়ে উল্লেখযোগ্য সাফল্য হল ১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বিশ্বকাপ জয়। হাসপাতাল থেকে কিংবদন্তি খেলোয়াড়ের ছবি শেয়ার করেছেন চেতন শর্মা। জানিয়েছেন, এখন ‘পাজি’ ভাল আছে। আঙুল দেখিয়ে আশ্বাস দিয়েছেন কপিলও।

সূত্র: সংবাদ প্রতিদিন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন