ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী সদরের নোয়ান্নই ইউনিয়নে স্ত্রী নির্যাতন মামলায় স্বামী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:৫৮ পিএম

সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের দূর্গানগর গ্রামে যৌতুকের দাবীতে দুই সন্তানের জননী আয়েশা সিদ্দিকাকে (২৭) মারধর করে আহত করার ঘটনায় দায়ের কর মামলায় স্বামী আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার অপর ৪আসামী পলাতক রয়েছে।

শনিবার ভোরে সুধারাম মডেল থানা পুলিশ দূর্গানগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

নির্যাতিতা নারীর অভিযোগ করে বলেন, গত ৭বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্য তাকের শারীরিক নির্যাতন করতো স্বামী, দেবর, ননদ ও শাশুড়ী। নিরুপায় হয়ে কয়েক বছর আগে তার শিক্ষক বাবা থেকে ২লাখ টাক নিয়ে স্বামী শাশুড়ীকে দিলে কয়েকদিন নির্যাতন বন্ধ থাকে। কিছুদিন যাওয়ার পর তার স্বামী বিদেশ যাবে এ কথা বলে পুনঃরায় ৫লাখ টাকা যৌতুক দাবী করে। এতে তিনি অপারগতা প্রকাশ করলে শুরু হয় আবার নির্যাতন। সবশেষ গত ১৭অক্টোবর শনিবার সকাল ৭টার দিকে স্বামী, দেবর, ননদ ও শাশুড়ী মিলে তাকে মারধর শুরু করে। এর একপর্যায়ে তিনি অসুস্থ্য হয়ে পড়লে তাকে বাড়ী থেকে বের করে দেয়। অসুস্থ্য অবস্থায় প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও বর্তমানে গুডহিল প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মামলা তুলে নিতে তার দেবর গুলজার হোসেন বিভিন্ন ভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন নির্যাতিতা গৃহবধূর।

সুধারাম মডেল থানার ওসি মো নবীর হোসেন জানান, নির্যাতনের ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে গত বুধবার ৫জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী তার স্বামী আনোয়ারকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীকে দুপুরে কারাগারে প্রেরণ করা হবে। অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন