ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাভারে ছুড়িকাঘাতে রাবি শিক্ষার্থীকে হত্যা, বিচার দাবি সহপাঠিদের

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ২:৩৮ পিএম


রাজধানীর সাভারে ছিনতাইকারীদের উপর্যুপরি ছুরিকাঘাতে নিহত অজ্ঞাত যুবক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। নিহত মোস্তাফিজ বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের (২০১২-১৩) শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাড়ি রাজশাহীর দুর্গাপুরে। নিহতের ছবি দেখে নিশ্চিত হয়েছেন নিহতের বন্ধু ও দর্শন ভিাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।
এদিকে প্রকাশ্য দিবালোকে বিশ‌ববিদ্যালয়ের সাবেক এই মিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় ক্ষোভে ফুসছে রাবির শিক্ষার্থীরা। এই সন্ত্রাসী ঘটনায় নিহত মোস্তাফিজের বিচার দাবিতে বিশ^বিদ্যালয়ের মেইন গেইটে বিকেল ৩টায় মানববন্ধনের ঘোষনা দিয়েছে বিশ^বিদ্যালয়ের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম জানান, মহাসড়ক থেকে সিআরপি যাওয়ার শাখা সড়কের রক্তাক্ত যুবকের লাশ পড়েছিল। তার বুকে আঘাতের চিহ্ন ছিল। পরে পুলিশে খবর দেয় স্থানীয়র।
তবে বুকে আঘাতের চিহ্ন থাকায় সন্দেহ হচ্ছে, এটি হত্যা নাকি সড়ক দুর্ঘটনা? বিষয়টি ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে বলেন তিনি।
তিনি আরও বলেন, নিহতের পরিচয় এখনও মেলেনি। তবে লাশের কাছেই পড়ে থাকা ব্যাংকের এটিএম কার্ড, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি পরিচয় পত্র ও সবজি ভর্তি একটি বস্তা পাওয়া যায়।
তবে স্থানীয় একাধিক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে বলেন, এই স্থানে প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাদের ধারণা দূরপাল্লার বাস থেকে নামার পর ছিনতাইকারীর কবলে পড়ে ওই যুবক খুন হয়।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, আসলে। কি ঘটেছিল তা জানার জন্য আশপাশের দোকানের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।
ময়না তদন্তের জন্য লাশটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন