শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্রিকেট নায়ক কপিলের পাশে শাহরুখ-রণবীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৫:২৪ পিএম

কারণে-অকারণে শিরোনামে বোল্ড ২০২০ সাল। মহামারি করোনা ভাইরাসের কারণে থমকে গেছে গোটা বিশ্ব। তারপরও সবাই বিশ্বাসী; হয়তো ভালো কিছু হবে। মহাসপ্তমীতে যদিও একটি খারাপ খবর ছিল।

এদিনই হৃদরোগে আক্রান্ত হয় বিশ্বকাপজয়ী প্রাক্তন ভারতীয় অধিনায়ক কপিল দেব। বর্তমানে দিল্লির বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন এ তারকা। ক্রিকেট অঙ্গনের বাইরেও বলিউডের তারকারাও উদ্বিগ্ন তার স্বাস্থ্য নিয়ে। বিশেষ করে বলিউডের বাদশাহ শাহরুখ খানরণবীর সিং

শাহরুখ খানের সবসময়ই উন্মাদনা রয়েছে ক্রিকেট নিয়ে। আর এ কারণেই কলকাতা নাইট রাইডার্স টিম কেনা তার। অন্যদিকে ওই ক্রিকেট তারকার বায়োপিক ‘৮৩’-তে কপিলের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। তাই এ দুই তারকাই বেশ চিন্তিত কপিল দেবের স্বাস্থ্য নিয়ে।

তবে হাসপাতালে থেকেই ভক্ত-অনুরাগীদের আশ্বস্ত করেছেন কপিল। সোশ্যাল মিডিয়া টুইটারে লিখেছেন, ভালোবাসা আর শুভাকাঙ্ক্ষার জন্য সবাইকে ধন্যবাদ। আপনাদের প্রার্থনায় আমি খুবই কৃতজ্ঞ এবং দ্রুতই সুস্থ হয়ে উঠছি।

কপিল দেব দেশের হয়ে ১৩১টি টেস্ট খেলেছেন। সংগ্রহ করেছেন ৫২৪৮ রান এবং উইকেট নিয়েছেন ৪৩৪টি। এছাড়াও ২২৫টি ওয়ানডে খেলে ২৫৩টি উইকেট নিয়েছেন তিনি। সংগ্রহ করেছেন ৩৭৮৩ রান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন