ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

রামগতিতে ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার আলেকজান্ডার কামিল মাদরাসা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি রামগতি উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মোমিন তার বক্তব্যে সাংবাদিক ও স্থানীয় প্রশাসনের সহযোগিতা চেয়ে বলেন, এলাকার উন্নয়ন ও যে কোনো সমস্যা সমাধানে সাংবাদিক ও প্রশাসন যদি এক হয়ে কাজ করে তাহলে সহজেই তা সমাধান করা সম্ভব। এতে করে ওই এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতিও উন্নতি হবে। 

তিনি আরও বলেন, অপসাংবাদিকতা রোদ, জঙ্গিবাদ, মাদক, বাল্যবিয়ে, মানসম্পন্ন শিক্ষা ও সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ে রামগতি উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিকদের সার্বিক সহযোগীতা চান।
রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির সভাপতি রিয়াজ মাহমুদ বিনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমানত উল্যাহর পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সহকারী পুলিশ সুপার রামগতি সার্কেল মারুফা নাজনীন, সাবেক রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ, রামগতি পৌর মেয়র ও লক্ষ্মীপুর জেলা আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এম মেছবাহ উদ্দীন মেজু, রামগতি থানার ওসি মোহাম্মাদ সোলাইমান, আলেকজান্ডার কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা তৈয়ব আলী, রামগতি উপজেলা যুবলীগের আহবায়ক মেছবাহ উদ্দীন ভিপি হেলাল, রামগতি উপজোলা জাতীয় পার্টির সভাপতি আলমগীর হোসেন, লক্ষ্মীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম দিদার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন