মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রী নির্যাতন মামলায় স্বামী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো নোয়াখালী : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের দূর্গানগর গ্রামে যৌতুকের দাবিতে দুই সন্তানের জননী আয়েশা সিদ্দিকাকে (২৭) মারধর করে আহত করার ঘটনায় দায়ের করা মামলায় স্বামী আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার অপর ৪ আসামি পলাতক রয়েছে। গতকাল শনিবার ভোরে সুধারাম মডেল থানা পুলিশ দূর্গানগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

নির্যাতিতা নারী অভিযোগ করে বলেন, গত ৭ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্য তাকে শারীরিক নির্যাতন করতো স্বামী, দেবর, ননদ ও শাশুড়ি। নিরুপায় হয়ে কয়েক বছর আগে তার শিক্ষক বাবা থেকে ২ লাখ টাকা নিয়ে স্বামী শাশুড়িকে দিলে কয়েকদিন নির্যাতন বন্ধ থাকে। কিছুদিন যাওয়ার পর তার স্বামী বিদেশ যাবে এ কথা বলে পুনরায় ৫ লাখ টাকা যৌতুক দাবি করে। এতে তিনি অপারগতা প্রকাশ করলে শুরু হয় আবার নির্যাতন। সর্বশেষ গত ১৭ অক্টোবর শনিবার সকাল ৭টার দিকে স্বামী, দেবর, ননদ ও শাশুড়ি মিলে তাকে আবার মারধর করে।
সুধারাম মডেল থানার ওসি মো নবীর হোসেন জানান, নির্যাতনের ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে গত বুধবার ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি তার স্বামী আনোয়ারকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন