মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

উৎসবের আনন্দে নতুন অতিথিকে প্রকাশ্যে আনলেন কোয়েল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ২:২১ পিএম

টলিউডের জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক চলতি বছরের মে মাসেই মা হয়েছেন। ছেলের নাম এতদিন প্রকাশ্যে আনেননি এ নায়িকা। শনিবার মহাষ্টমীর দিনে ভক্ত-অনুরাগীদের জন্য ছেলের নাম প্রকাশ করলেন কোয়েল-নিসপাল জুটি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্বিতীয়বার একফ্রেমে দেখা গিয়েছে তাদের। তারা সন্তানের নাম রেখেছেন কবীর। সঙ্গে একমাত্র সন্তানের হাসি মুখের কয়েকটি ছবিও শেয়ার করেছেন। সংসারে নতুন অতিথির পাঁচ মাস পূর্ণ হয়ে গেল।

শনিবার দ্বিতীয়বার ছেলের ছবি পোস্ট করলেন টলি নায়িকা। এতদিন সোশ্যাল মিডিয়া থেকে বেশ দূরে ছিলেন এ তারকা। এর আগে ছেলের আগমন বার্তা জানিয়ে কোয়েল লিখেছিলেন, আজ আমাদের ছোট্ট সোনা পৃথিবীতে আসছে। এই আনন্দটা আপনাদের সাথে ভাগ করে নিলাম। আপনাদের সকলের আশীর্বাদ কামনা করছি।

প্রসঙ্গত, টলিউডের জনপ্রিয় এ নায়িকা ২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের সাত বছর পর সংসারে প্রথম অতিথির আগমন হয় তাদের।

এদিকে মহামারি করোনা ভাইরাসের কারণে এবার মল্লিকবাড়ির দুর্গা পূজার দরজা সবার জন্য বন্ধ। জনসাধারণ ও মিডিয়া কর্মীদের প্রবেশ নিষেধ। মহামারির এই সময়ে সকলের নিরাপত্তার কথা ভেবেই এমন সিদ্ধান্ত নিয়েছে মল্লিকবাড়ি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন