ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নবী মুহাম্মদ সা.কে অবমাননা করে বিশ্বমুসলিমের কলিজায় ছুরিকাঘাত করেছে ফ্রান্স : আল্লামা বাবুনগরী

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ২:২৫ পিএম

ফ্রান্সের প্যারিসে দেয়ালে দেয়ালে মহানবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহী ওয়া সাল্লাম এর অবমাননাকর কার্টুন প্রদর্শনেরে কড়া সমালোচনা করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হেফাজত মহাসচিব, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ ২৫ অক্টোবর রবিবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে আল্লামা বাবুনগরী বলেন,ফ্রান্সে নবী মুহাম্মদ সা.কে অবমাননা করে বিশ্বমুসলিমের কলিজায় ছুরিকাঘাত করা হয়েছে। মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত এবং নবী মুহাম্মদ সা.কে অবমাননা বিশ্বের দেড়শো কোটি মুসলমান মেনে নেবে। অনতিবিলম্বে ফ্রান্সে রাসুল সা. এর অবমাননাকর কার্টুন প্রদর্শন বন্ধ করতে হবে।

হেফাজত মহাসচিব আরো বলেন,

ফ্রান্সের প্রেসিডেন্ট এম্যানুয়েল ম্যাক্রোঁর ইসলাম ও মুসলিম বিরোধী বক্তব্যের কারণে মুমিন মুসলমানদের কলিজার টুকরা নবী মুহাম্মদ সা. এর অবমাননাকর কার্টুন প্রদর্শনের মতো স্পর্ধা দেখানোর সাহস পেয়েছে রাসূল বিদ্বেষীরা। রাসুল (সা.) এর অবমাননাকর কার্টুন প্রদর্শনের অপরাধে ফ্রান্স সরকারকে বিশ্বমুসলিমের কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। এবং বিশ্বনবী সা. এর মর্যাদা রক্ষায় রাসুল সা. এর অবমাননার শাস্তি হিসেবে বিশ্বের সকল দেশে মৃ’ত্যুদণ্ড বিল পাশ করা উচিত। ৯০ ভাগ মুসলমানের দেশ বাংলাদেশ। তাই মুসলিম অধ্যুষিত দেশ হিসেবে বাংলাদেশ সরকারকে ফ্রান্সের এ ঘটনায় রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ জানানোর দাবী জানান আল্লামা বাবুনগরী।

ফ্রান্সে রাসুল সা. এর অবমাননাকর কার্টুন প্রদর্শনের প্রতিবাদে ও.আই.সি,আরবলীগ,সৌদি আরব সহ বিশ্বব্যাপী মুসলিম শাসকদের ঐক্যবদ্ধভাবে প্রতিবাদে সোচ্চার হওয়া হওয়ার আহবান জানান হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Shohidul Islam ২৫ অক্টোবর, ২০২০, ৪:০৭ পিএম says : 0
আজ মুসলমানদের দূর্বলতার কারণে বিভিন্ন দেশে বিভিন্ন জাতিরা একের পর এক মহানবী হযরত মুহাম্মদ সাঃ উপর অবমাননাকর কথা বার্তা, গালিগালাজ, কার্টুন সহ বিভিন্ন ভাবে উস্কানি মুলক অপপ্রচার করে যাচ্ছে। আর আমরা সবাই চুপচাপ বসে বসে দেখছি না ভাই আর বসে থাকার সময় নাই। এখুনি এর উপযুক্ত ব্যবস্থা নিতে হবে। আল্লাহূআকবার ধনিতে সারা পৃথিবী কাপিই তুলতে হবে। পারবত ইনশাআল্লাহ।
Total Reply(0)
Al-Amin Foquer ২৭ অক্টোবর, ২০২০, ৭:১০ এএম says : 0
বিশ্ব মুসলিম এক হও, বাতেলের বিরোদ্ধে সোচ্চার রও ----
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন