ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মির্জাগঞ্জে বরগুনা-বরিশাল মহাসড়ক ভেঙ্গে যান চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ৩:৫৮ পিএম

গত কয়েকদিনের টানা বর্ষণে পটুয়াখালীর মির্জাগঞ্জে মাধবখালী ইউনিয়নের চৈতা এলাকায় বরিশাল- বরগুনা মহাসড়কে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। এতে ওই স্থান দিয়ে যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাক চলাচল বন্ধ হয়ে গিয়েছে। গর্তের কারণে গতকাল শুক্রবার রাতে যাত্রীবাহী একটি বাস গর্তে পড়ে গেলে এতে যান চলাচল পুরোপুরি বন্ধ হয়ে যায়। শনিবার (২৫ অক্টোবর) সরেজমিনে দেখা গেছে মহাসড়কের চৈতা এলাকায় রাস্তাটির উত্তর এবং দক্ষিণ পাশে দুটি গর্ত হয়েছে। এরমধ্যে দক্ষিণ পাশের গর্তটি অপেক্ষাকৃত বড়। দুই পাশ দিয়ে গর্ত হওয়ায় মাঝখান দিয়ে ছোট যানও ঝুঁকি নিয়ে চলাচল করছে । 

গতকাল রাত আটটার দিকে যাত্রীবাহী একটি বাস এখানে পড়ে গেলে যান চলাচল পুরোপুরি বন্ধ হয়ে যায়। এতে বরগুনা থেকে ঢাকাগামী ও বরিশালগামী যাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়।
চৈতা গ্রামের বাসিন্দা মো: কাউসার মিয়া জানান, রাতে দুর্ঘটনার পর যানবাহন চলাচল পুরোপুরি বন্ধ হয়ে যায় এতে মানুষকে দুর্ভোগ পোহাতে হয়েছে। এখন মোটরসাইকেল ও ছোট অটো চললেও তা ঝুঁকি নিয়ে চলাচল করছে।
ট্রাকটর চালক বেলাল মিয়া (৪০) জানান, আমি খুলনা থেকে এসেছি বরগুনা যাওয়ার জন্য। গত রাতে এখানে আটকা পড়েছি । রাস্তার দুই পাশ দিয়ে গর্ত থাকায় কোনভাবেই ট্রাক নিয়ো যাওয়া সম্ভব নয় তাই দুর্ভোগ পোহাতে হচ্ছে।
মুঠোফোনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সরোয়ার হোসেন জানান, বৃষ্টির কারণে সৃষ্ট গর্ত টি মেরামত করা খুবই জরুরী। উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে আজকের মধ্যেই রাস্তার ওই অংশটুকু যান চলাচলের সুবিধার্থে মেরামত করে দেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন