ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

এশিয়ান পেইন্টস্ নিয়ে এলো দেশের প্রথম অ্যান্টি-কোভিড পেইন্ট

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ৫:২১ পিএম

দেশের অন্যতম বৃহৎ পেইন্ট প্রস্তুতকারক প্রতিষ্ঠান এশিয়ান পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড, সম্প্রতি ‘রয়্যাল লাক্সারি ইমালশন হেলথ শিল্ড’ নামের একটি নতুন পণ্য বাজারে নিয়ে এসেছে। রোববার (২৫ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এশিয়ান পেইন্টস্-এর যুগান্তকারী পেইন্ট ‘রয়্যাল লাক্সারি ইমালশন হেলথ শিল্ড’ বাংলাদেশের প্রথম ইন্টেরিয়র পেইন্ট, যা কোভিড -১৯ প্রতিরোধে কার্যকরী এবং একই সাথে ৩ বছরের ওয়্যারেন্টি সহ ৯৯% ব্যাকটেরিয়া ধংস করতে সক্ষম।

নতুন এই পেইন্টটিতে সিলভার আয়ন টেকনোলজি ছাড়াও থাকছে সেরা ফিনিশ এর ৫ বছরের পারফরম্যান্স ওয়্যারেন্টি। এতে আরও রয়েছে অ্যাডভান্স সারফেস প্রটেক্টর, যা দাগ প্রতিরোধ করতে সক্ষম এবং এটি ফর্মালডিহাইডকে প্রতিরোধ করে বাতাসকে বিশুদ্ধ রাখে।

পণ্যটি ভারত সরকার স্বীকৃত ল্যাবরেটরি রাজীব গান্ধী সেন্টার ফর বায়োটেকনোলজি এবং টিইউউভি এসইউডি পিএসবি সিঙ্গাপুর হতে স্বীকৃতিপ্রাপ্ত।

নতুন এই পণ্য নিয়ে আসা প্রসঙ্গে এশিয়ান পেইন্টস্ বাংলাদেশ লি.-এর জেনারেল ম্যানেজার- রিতেশ দোষী বলেন, æকোভিড-১৯ আমাদের জীবনকে অনেকটা থমকে দিয়েছে। একটি দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে আমরা সর্বোচ্চ প্রচেষ্টা করেছি নতুন উদ্ভাবন ও প্রযুক্তির মাধ্যমে গ্রাহকদের জন্য এমন একটি সমাধান আনতে যা তাদের বাড়িকে নিরাপদ এবং সুরক্ষিত রাখতে অবদান রাখে। সেই আকাংক্ষা থেকেই আমরা গ্রাহকদের বাড়ির দেয়ালের জন্য একটি স্যানিটাইজার নিয়ে এসেছি। এশিয়ান পেইণ্টস্ সবসময় গ্রাহকদের সর্বশ্রেষ্ঠ পণ্যটিই দেওয়ার চেষ্টা করে। ভবিষ্যতেও আমরা উদ্ভাবনের এই ধারাবাহিকতা বজায় রাখব।”

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন