বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

পার্বতীপুরে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ৫:২৫ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে নতুন বাজার, পার্বতীপুর, দিনাজপুরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। রোববার (২৫ অক্টোবর) প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করেন প্রাথমিক ও গণ শিক্ষা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য এডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার। উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম প্রামানিক, পার্বতীপুর পৌরসভার মেয়র এ জেড এম মেনহাজুল হক। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান কার্যালয় থেকে যুক্ত হন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা।

প্রধান অতিথি এডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার আশা করেন, স্বচ্ছতা, কার্যকর সেবা এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি ব্যাংক ব্যাকিং সেক্টরে একটি ব্যবসা বান্ধব ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হবে। তিনি দাবী করেন, এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে।

ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে। তিনি বলেন, প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমেই ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএ’র ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। এছাড়াও তিনি জানান, গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে ‘এনআরবিসি প্লানেট’।

অনুষ্ঠানে ব্যাংকের পুলহাট শাখার ব্যবস্থাপক মনিবুর রহমান, পার্বতীপুর উপশাখার ইনচার্জ কামাল হোসেন, গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন