ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

চিকিৎসায় সাড়া দিচ্ছেন না সৌমিত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ৬:১৭ পিএম

বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় সাড়া দিচ্ছেন না চিকিৎসায়। গত ৭২ ঘণ্টায় তার আচ্ছন্নভাব কেটে উঠেনি। চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক অরিন্দম কর সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত ৭২ ঘণ্টায় তার আচ্ছন্ন অবস্থা বেড়ে গিয়েছে। বিষয়টা কোন দিকে যাচ্ছে তা বোধগম্য হচ্ছে না।

ওই চিকিৎসক আরও বলেন, টেস্টের রিপোর্টগুলি পেয়েছি আমরা। ধারনা করা হচ্ছে মহামারি করোনা ভাইরাসের কারণে এনসেফেলোপ্যাথির জেরে এমনটা হচ্ছে।

চিকিৎসক অরিন্দম জানিয়েছেন, সৌমিত্রের করোনা এনসেফেলোপ্যাথির ক্রমশ বাড়ছে। স্টেরয়েড প্রয়োগ ও অন্যান্য প্রচেষ্টার পরও চিকিৎসায় কোনো সাড়া দিচ্ছেন না তিনি। ফুসফুস ও রক্তচাপ ঠিক থাকলেও প্লেটলেট কমে গিয়েছে তার।

আমাদের সেরাটা দিচ্ছি। অনেক সময় এই বয়সের রোগীদের ক্ষেত্রে এটাও যথেষ্ট নয় বলে জানান ওই চিকিৎসক। প্লেটলেটের সংখ্যা কমার কারণও জানার চেষ্টা করছেন তারা। এছাড়াও তার চিকিৎসায় বিশাল পরিবর্তনে প্রত্যাশী হাসপাতালের চিকিৎসক সদস্যরা।

গত ৬ অক্টোবর বেলভিউ হাসপাতালে ভর্তি হন কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। চলতি সপ্তাহের শুরুতেই শরীরের অবস্থা অনেকটা উন্নতি হয়। এসময় খবর আসে যে, তার চিকিৎসার জন্য আন্তর্জাতিক বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন