ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

নিখোঁজের ২০ ঘণ্টা পর নারীর লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) উপজলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

গাজীপুরের কালিয়াকৈরে নিখোঁজের ২০ ঘণ্টা পর এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। দুপুরে কালিয়াকৈরের সফিপুর এলাকাযর জঙ্গল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত জেসমিন আক্তার (২৬) দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পাঠানপাড়া এলাকা সুলতান উদ্দিনের মেয়ে। গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্বচান্দরা বোর্ডমিল এলাকার ওমর ফারুকের তালাকপ্রাপ্ত স্ত্রী।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত শনিবার রাত আটটার দিকে কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা বোর্ডমিল শিয়ালের টেক এলাকা থেকে নিখোঁজ হয় জেসমিন। পূর্বচান্দরা এলাকার ওমর ফারুকের সাথে ৩ বছর আগে তার বিয়ে হয়। গত দুই মাস আগে তাদের তালাক হয়ে যায়। তাদের দুই বছরের একটি কন্যা রয়েছে। তালাকের পর থেকে বাবা-মায়ের সাথেই থাকতো জেসমিন। গত শনিবার রাতে মোবাইলে ফোন পেয়ে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় ওই নারী। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে সফিপুর ইউনিয়ন ভূমি অফিসের পেছনের জঙ্গল থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।
কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, বাড়ি থেকে মোবাইলে ডেকে নিয়ে হত্যার পর জঙ্গলে ফেলে রাখে দুর্বৃত্তরা। ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। হত্যার রহস্য উদ্ঘাটনসহ আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন