বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘জন্মাষ্টমীর সরকারি ছুটি ঘোষণা করেন এরশাদ’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

জাতীয় পার্টিার চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, অন্যায়, অবিচার, অশুভ এবং অশুর শক্তি দমনের মাধ্যমে বিশ^ময় শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা উদযাপিত হয়। গতকাল শারদীয় দূর্গা উৎসব উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বীদের অভিনন্দন বার্তায় তিনি এসব কথা বলেন।
জিএম কাদের বলেন, বাঙালী সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। হিন্দু ধর্ম মতে সমাজের অন্যায়, অবিচার, অশুভ এবং অশুর শক্তি দমনের মাধ্যমে বিশ^ময় শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা উদযাপিত হয়। আবহমানকাল ধরে দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দিপনায় শারদীয় দূর্গা উদযাপন করে। শুধু হিন্দু সম্প্রদায় নয়, সার্বজনীন দূর্গা উৎসবে এদেশের মুসলিম-বৌদ্ধ ও খৃষ্টান সম্প্রদায়ও উৎসব মুখর পরিবেশে অংশ নেয়।
জাতীয় পার্টি চেয়ারম্যান আশা প্রকাশ করে বলেন, বাংলাদেশে বিরাজমান হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য আরো সম্বৃদ্ধ হবে। আরো সুসংহত হবে বাংলাদেশে অসাম্প্রদায়িক চেতনা। সচেতনতায় স্বাস্থ্যবিধি মেনে উৎসবে যোগ দিতে সবার প্রতি আহবান জানাচ্ছি
জাপা চেয়ারম্যান বলেন, এরশাদ হিন্দু সম্প্রদায়ের জন্য হিন্দু কল্যাণ ট্রাষ্ট গঠন করেছেন। জন্মাষ্ঠমীর শুভ দিনে সরকারী ছুটি ঘোষণা করেছেন। প্রতিটি উৎসবে অনুদান দিয়েছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন