শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির উচিত জনগণের জন্য কথা বলা : কুষ্টিয়ায় হানিফ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ বলেছেন, ‘সরকারের বিরুদ্ধাচরণ করা একজন রাজনৈতিক ব্যক্তির কর্ম হওয়া উচিত না। বিএনপির উচিত, এখান থেকে সরে এসে জনগণের জন্য কথা বলা। ভুলত্রæটির পাশাপাশি সরকারের উন্নয়ন-অগ্রগতি নিয়েও তাদের কথা বলা উচিত। বিরুদ্ধাচরণের নামে এসব মিথ্যাচার দেশের ভাবমূর্তি নষ্ট করে।
কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে গতকাল বেলা ১১টার দিকে সম্মিলিত সামাজিক জোটের আয়োজনে ‘নারীর প্রতি সহিংসতা রোধে যুবসমাজ ও সামাজিক সংগঠনের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন হানিফ।
মাহবুবউল-আলম হানিফ বলেন, ‘বিএনপিবিএনপিসংলগ্ন দলগুলো এখন স্ববিরোধী অভিযোগ করছে। কোনো ইস্যু থাক বা না থাক, সরকারের বিরুদ্ধে অভিযোগ করা এখন তাদের রাজনৈতিক মুখ্য উদ্দেশ্য হয়ে দাঁড়িয়েছে।’
বিএনপির উদ্দেশে হানিফ আরো বলেন, ‘এরা দেশ নিয়েও ভাবে না, জনগণ নিয়েও ভাবে না। সরকারের বিরুদ্ধে অভিযোগ করে জনগণের কাছে আস্থা ফিরে পাওয়া যাবে না। তাঁরা প্রতিদিন কথা বলছেন, মিডিয়ায় প্রকাশ হচ্ছে। তারপরও তাঁরা বলছেন, স্বাধীনভাবে কথা বলতে দেওয়া হচ্ছে না। এসব অভিযোগ একদম স্ববিরোধী আর মিথ্যাচার ছাড়া কিছুই নয়।’
সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার চেয়ারম্যান ড. আমানুর আমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মাহাবুবুল আরেফিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জোবায়ের হোসেন, সম্মিলিত সামাজিক জোটের পৃষ্ঠপোষক অজয় সুরেকা প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক সংগঠনের কয়েকশ নারী ও সুধীজন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন