শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে ইটের ভাটায় ডাকাতি নগদ টাকাসহ ৩ লাখ টাকার মালামাল লুট

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৩:৩২ পিএম

ঢাকার ধামরাইয়ের বাটুলিয়া এলাকায় ইটের ভাটায় ভোররাতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা ইটভাটার শ্রমিকদের অস্ত্রের মুখে জিম্মিসহ মারধর করে নগদ টাকা ও মোবাইল সেট লুট করে নিয়ে গেছে। ডাকাতদের হামলায় আহত হয়েছে অন্তত ২০জন। আহত কয়েকজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

জানা গেছে, উপজেলার বাটুলিয়া এলাকায় স্থাপিত এম বি নামের ইটভাটায় আজ ভোর রাতে ১০/১৫ জনের একদল ডাকাত দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিশোটা নিয়ে ঘুমন্ত শ্রমিকদের উপর হামলা চালায়। এসময় ডাকাতরা শ্রমিকদের অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে। পরে ডাকাতরা ২৬টি মোবাইল সেট, নগদ প্রায় আড়াই লাখ টাকা লুট করে নিয়ে গেছে।

এসময় আহত হয় আজমত(৩০), তমছের(৪৫), হোসেন(৪৫),সেন্টু(৫৫),আশ্রব আরী(৫৬), মবজেল(৪৫) ফরিদ(৪০), কান্দুসহ আরো অনেকে। এদের মধ্যে কয়েকজনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। এদের প্রায় সাবার বাড়ি মানিকগঞ্জ জেলায়।

একই এলাকায় গত ২দিন আগে এমএসবি নামের আরো একটি ইটভাটায় একই কায়দায় এ ডাকাতির ঘটনা ঘটেছে। এব্যাপারে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ভাটার প্রোপাইটর ফরহাদ হোসেন।

অপরদিকে গতকাল সোমবার বেলা ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর এলাকায় বিলট্রেড ফ্যাক্টরির পাশে পুলিশ পরিচয় দিয়ে রনি আহম্মেদ নামের এক ব্যবসায়ীকে মারধর করে প্রায় নগদ প্রায় দেড় লাখ টাকা একটি আইফোন সেট ও ব্যাংকের ২০ টি চেকের পাতা ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। এব্যাপারে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন