শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ধামরাইয়ে ইটভাটায় ডাকাতি ৩ লাখ টাকার মালামাল লুট

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ঢাকার ধামরাইয়ের বাটুলিয়া এলাকার ইটভাটায় গতকাল ভোররাতে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতরা ইটভাটার শ্রমিকদের অস্ত্রের মুখে জিম্মিসহ মারধর করে নগদ টাকা ও মোবাইল সেট লুট করে নিয়ে গেছে। ডাকাতদের হামলায় আহত হয়েছে অন্তত ২০ জন। আহত কয়েকজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। জানা যায়, উপজেলার বাটুলিয়া এলাকায় স্থাপিত এমবি নামের ইটভাটায় গতকাল সোমবার ভোর রাতে ১০/১৫ জনের একদল ডাকাত দেশিয় অস্ত্র ও লাঠিশোটা নিয়ে ঘুমন্ত শ্রমিকদের ওপর হামলা চালায়। এসময় ডাকাতরা শ্রমিকদের অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে। পরে ডাকাতরা ২৬টি মোবাইল সেট, নগদ প্রায় আড়াই লাখ টাকা লুট করে নিয়ে গেছে।
এ সময় আহত হয় আজমত (৩০), তমছের (৪৫), হোসেন (৪৫), সেন্টু (৫৫), আশ্রাব আলী (৫৬), মবজেল (৪৫), ফরিদ (৪০), কান্দুসহ আরো অনেকে। এদের মধ্যে কয়েকজনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। এদের প্রায় সাবার বাড়ি মানিকগঞ্জ জেলায়।
একই এলাকায় গত ২দিন আগে এমএসবি নামের আরো একটি ইটভাটায় একই কায়দায় এ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ভাটার প্রোপাইটর ফরহাদ হোসেন।
অপরদিকে গতকাল সোমবার বেলা ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর এলাকায় বিলট্রেড ফ্যাক্টরির পাশে পুলিশ পরিচয় দিয়ে রনি আহম্মেদ নামের এক ব্যবসায়ীকে মারধর করে নগদ প্রায় দেড় লাখ টাকা একটি আইফোন সেট ও ব্যাংকের ২০টি চেকের পাতা ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। এব্যাপারে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন