ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

নাজিরহাট মাদরাসা নিয়ে সংবাদ সম্মেলন

জুনায়েদ বাবুনগরী জামায়াতের এজেন্ট নয়

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ফটিকছড়ির নাজিরহাট বড় মাদরাসার উদ্ভূদ পরিস্থিতি নিয়ে এক সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।
আগামীকাল ২৮ অক্টোবর শূরা বৈঠক এবং মাদরাসার উদ্ভুত পরিস্থিতি নিয়ে আল্লামা আহমদ শফি নিযুক্ত মুহতামিম মাওলানা ছলিমউল্লাহ গত শনিবার সংবাদ সম্মেলন চলাকালীন উপস্থিত ছাত্রদের একাংশ শূরা চাই শূরা চাই বলে সেøাগান দিতে গিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনার পর ছাত্র আন্দোলন এবং পরবর্তী সিদ্ধান্ত বিষয়ে গতকাল নাজিরহাট বড় মাদরাসা ক্যাম্পাসে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন এমপি। এসময় উপস্থিত ছিলেন আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী, ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান এইচএম আবু তৈয়ব, নাজিরহাট পৌর মেয়র এসএম সিরাজুদ্দৌল্লাহ, ওসি বাবুল আকতার প্রমুখ।
আল্লামা জুনায়েদ বাবুনগরীকে জামায়াতের এজেন্ট বলেছে আনাস মাদানী। সেই বাবুনগরীর সাথে আপনার সখ্যতা, এমন প্রশ্নের জবাবে তিনি এমপি বলেন, আমি জামায়াতের বিরুদ্ধে মামলা করেছি এবং ওই মামলায় জিতেছি। জামায়াতের নিবন্ধন বাতিল করেছি। দুর্ভাগ্য আ.লীগের পক্ষ থেকে কোনো স্বীকৃতি পায়নি আমি। কিন্তু ইতিহাস সাক্ষী থাকবে। জুনায়েদ বাবুনগরী যখন বাবুনগর মাদরাসায় শিক্ষকতা করতেন, তখন থেকেই ওনার সাথে আমার সখ্যতা। কেউ কারো সাথে ছবি তুললে জামায়াত হয় না। সুকৌশলে একটা চক্র দাগ লাগিয়ে এই জুনায়েদ বাবুনগরীসহ ওনাদেরকে সরকারের কাছ থেকে দূরে সরিয়ে দেয়ার ষড়যন্ত্র করছে।
অপর প্রশ্নের জবাবে নজিবুল বশর বলেন, আমি মাওলানা সলিমুল্লাহ’র পক্ষ নেইনি। সরকার বলেছে আল্লামা শফীর পক্ষ নিতে। তাই নিয়েছি। সরকার এখন বলছেন জুনায়েদ বাবুনগরীর পক্ষ নিতে। তাই আমি তার পক্ষ নিছি। সামনে হেফাজতের আমির কে হতে পারে বলে আপনার ধারণা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, হেফাজতের আমীর কে হবে সেটা হেফাজতের মুরুব্বীরা নির্ধারণ করবেন।
তবে আমি ভাই হিসেবে চাইবো, হেফাজতে ইসলামের মুরুব্বিরা যেন ফটিকছড়ির কৃতিসন্তান জুনায়েদ বাবুনগরীকেই হেফাজতের আমীর নির্বাচিত করেন। তিনি আরো বলেন, আন্দোলনকারী মাদরাসার ছাত্রদের নিরাপত্তার দায়িত্ব সরকার এবং আমি নিয়েছি। আগামীকাল ২৮ অক্টোবর নাজিরহাট বড় মাদরাসার মজলিশে শুরা হবেই হবে ইনশাআল্লাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন