ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় ৪ দিন ধরে ভ্যানচালক নিখোঁজ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৪:৫২ এএম

কুষ্টিয়ার মিরপুর উপজেলার আনিছ (১৫) নামে এক কিশোর ভ্যানচালক চার দিন ধরে নিখোঁজ। নিখোঁজ আনিছ মিরপুর পৌরসভার সুলতানপুর গ্রামের দিন মজুর তজুলের ছেলে।

এ বিষয়ে আনিছের মা দোলেনা খাতুন গত ২৩ অক্টোবর মিরপুর থানায় একটি সাধারণ ডায়রি (জিডি নং-৯৪১) করেছেন।

নিখোঁজ আনিছের স্বজনরা জানায়, গত ২২ অক্টোবর সকাল ৮টার দিকে আনিছ ব্যাটারি চালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে ভাড়া মারার জন্য রাস্তায় বেরিয়ে যায়। রাতে সে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তার মুঠোফোনে কল করলে সেটি বন্ধ পায়। বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পায়নি।

এদিকে নিখোঁজের পর দিন ২৩ অক্টোবর সকাল ৭টার দিকে পাশ্ববর্তী ভেড়ামারা উপজেলার বৃত্তিপাড়া গ্রামের প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় জনগণ একটি পাখিভ্যান পড়ে থাকতে দেখে ভেড়ামারা থানায় জমা দেয়। খবর পেয়ে আনিছের স্বজনরা থানায় গিয়ে ভ্যানটি আনিছের বলে নিশ্চিত হয়।

নিখোঁজ আনিছের ভাই জাহিদ বলেন, গত চার দিন ধরে অনেক খোঁজাখুঁজি করেও আনিছের সন্ধান পাওয়া যায়নি। এ বিষয়ে স্থানীয় থানায় একটি জিডি করা হয়েছে।

এ বিষয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল বলেন, একটি ব্যাটারি চালিত ভ্যান উদ্ধার হয়েছিল। আনিছের পরিবার ভ্যানিটি আনিছের বলে দাবি করে, ফেরত চাইলে তাদের দিয়ে দেয়া হয়। নিখোঁজ ব্যক্তির বাড়ি মিরপুর থানায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, এখনো পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এ বিষয়ে নিখোঁজ আনিছের পরিবার থানায় সাধারণ ডায়েরি করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন