বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আল্লামা বাবুনগরী নুরানী তালীমুল কুরআন বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১২:৫১ পিএম

হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক, হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী নুরানী তা'লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশের চেয়ারম্যান নিবাচিত হয়েছেন।

২৬ অক্টোবর সোমবার হাটহাজারী পৌরসভাস্থ বোর্ডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত মজলিসে আমেলার বৈঠকে সকল সদস্যদের ঐক্যমতের ভিত্তিতে আল্লামা জুনায়েদ বাবুনগরীকে নুরানী বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

বোর্ডের কার্যকরী সভাপতি মাওলানা নোমান ফয়জী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান,আজ বেলা ১২ টা থেকে অনুষ্ঠিত আমেলার গুরুত্বপূর্ণ বৈঠকে মুফতী জসিমউদদীনকে সেক্রেটারি ( মহাসচিব), মেখল মাদরাসার মোহতামীম মাওলানা নোমান ফয়জীকে কার্যকরী সভাপতি ও পরীক্ষা নিয়ন্ত্রক,হাটহাজারী মাদরাসা পরিচালনা পরিষদের সদস্য মাওলানা মুহাম্মদ ইয়াইয়া,মুফতী মুহাম্মদ আলী কাসেমীকে সহসভাপতি ও হাফেজ মুহাম্মদ ইসমাঈলকে অর্থ সম্পাদক নির্বাচিত করা হয়। এবং উক্ত আমেলার বৈঠকে মাওলানা সলিমুল্লাহ ও মাওলানা আনাস এর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উত্থাপিত হওয়ায় সকল সদস্যদের ঐক্যমতের ভিত্তিতে উভয়কে বোর্ডের যাবতীয় কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়।

এ ছাড়াও আজকের বৈঠকে মাওলানা মোহাম্মদ ইয়াহইয়াকে মজলিসে আমেলার সদস্য নিযুক্ত করে মোট নয় সদস্য বিশিষ্ট মজলিসে আমেলা এবং আট বিভাগ থেকে নতুন শূরা সদস্য নিযুক্ত করে আমেলা সহ ৩০ সদস্য বিশিষ্ট নতুন শূরা কমিটি গঠন হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ABU ABDULLAH ২৭ অক্টোবর, ২০২০, ৩:২০ পিএম says : 0
Congratulation
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন