ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দুর্নীতিবাজ এ সরকার পতনে যুবদলকে মূল ভূমিকা রাখতে হবে -নিতাই রায় চৌধুরী

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ২:০১ পিএম

বর্তমান সরকারকে সন্ত্রাস, ধর্ষণ ও দুর্নীতিবাজ আখ্যা দিয়ে সরকার পতনের আন্দোলনে যুবদলকে মূল ভুমিকা রাখতে হবে। সাবেক মন্ত্রী বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী। তিনি মঙ্গলবার দুপুরে মাগুরায় জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্টা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য কালে এ কথা বলেন।
মাগুরা শহরের ইসলামপুর পাড়াস্থ বিএনপি অফিস চত্বরে জেলা যুবদলের সভাপতি এ্যাডভোকেট ওয়াসিকুর রহমান কল্লোলের সভাপতিত্বে প্রতিষ্টা বার্ষিকীর সমাবেশ অনুষ্টিত হয়। সভায় বক্তব্য রাখেন উদ্ভোধক কেন্দ্রীয় বিএনপি নেত্রী নেওয়াজ হালিমা আরলি, জেলা বিএনপির আহবায়ক আলী আহমেদ, সদস্য সচিব আকতার হোসেন, যুগ্ম আহবায়ক আহসান হাবিব কিশোর, খান হাসান ইমাম সুজা, আলমগীর হোসেন, বিএসপি নেতা সৈয়দ রফিকুল ইসলাম তুষার ,স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুজ্জামান শামীম, ছাত্রদলের সভাপতি আব্দুর রহিম, ফিরোজ আহমেদ, আমিরুল ইসলাম প্রমুখ।সভায় বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিল।
বক্তারা তাদের বক্তব্যে বর্তমান সরকারের সমালোচনা করে ও ব্যর্থ এ সরকারকে আর জনগন দেখতে চায়না বলে উল্লেখ করে সরকারের দাবি করে পদত্যাগ দাবি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন