ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বিশ্ব সুন্দরীর মুকুট জেতার পরও চিন্তায় ছিলেন প্রিয়াঙ্কার মা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ২:৩৬ পিএম

প্রথমত মা, তারপর আবার ভারতীয়। হ্যা, তিনি ডক্টর মধু চোপড়া। সম্প্রতি নিজের মাকে নিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। ভিডিওটিতে মেয়ে প্রিয়াঙ্কা নিজেই হ্যাশট্যাগ দিয়েছেন, ইন্ডিয়ান মম।

সেই সঙ্গে তিনি আরও বলেন, হ্যাশট্যাগ উল্লেখ না করাটা অন্যায় হবে। তা হল, ২০ ইন ২০২০। হয়তো অনেকের কাছেই মনে নেই। একটু মনে করিয়ে দেয়া যাক, দ্বিতীয় হ্যাশটাগের অর্থ হচ্ছে এখন থেকে ঠিক ২০ বছর আগে ২০০০ সালে প্রিয়াঙ্কার মাথায় মিস ওয়ার্ল্ডের মুকুট উঠেছিল।

বলি তারকা প্রিয়াঙ্কা চোপড়া সেই ঘটনার কথা ইনস্টাগ্রামের মাধ্যমে মনে করিয়ে দিলেন ভক্ত-অনুরাগীদের। ভিডিওর শুরুতে এক-ঝলক প্রিয়াঙ্কার বিশ্বজয়ের ঐতিহাসিক মুহূর্ত দেখা গিয়েছে। পরে মা আর মেয়েকে এ নিয়ে স্মৃতি ঝালিয়ে নিতে দেখা যায়। সেখান থেকেই জানা যায়, প্রিয়াঙ্কা বিজয়ী হওয়ার পর মঞ্চে দাঁড়িয়েই কি কাণ্ড করেছিলেন তার মা মধু চোপড়া।

তার ভাষ্যমতে, তিনি নাকি বেশ বোকার মত কাজ করেছিলেন। মেয়ে বিশ্ব সুন্দরীর খেতাব পাওয়ার পর আনন্দে দুই চোখ বেয়ে অশ্রু এসেছিল তার। মেয়েকে জড়িয়ে ধরে নিজের আনন্দের কথা না জানিয়ে উল্টো সবার সামনেই বলেছিলেন, এবার প্রিয়াঙ্কার লেখাপড়ার কি হবে!

প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া এ প্রসঙ্গে নিজের অনুভূতির কথা জানিয়েছেন। তবে সেটা মিশ্র। একদিকে দিদির সাফল্যে আনন্দ পেয়েছিলেন, অন্যদিকে বুঝতে পেরেছিলেন তাকে পড়ার জন্য বিদেশের হোস্টেলে পাঠিয়ে দেবেন।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কার বিশ্ব সুন্দরীর মুকুট জয়ের ২০ বছর পূর্ণ হতে এখনও এক মাস বাকি। ৩০ নভেম্বর, ২০০০ সালে তিনি বিশ্ব সুন্দরীর খেতাব পেয়েছিলেন। হয়তো দিনটিতে বিশাল কোনো চমক দিবেন প্রিয়াঙ্কা চোপড়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন