ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

পুরোহিতদের সাথে সঞ্জয়, স্ত্রীর মন ছোঁয়া পোস্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৫:৫৫ পিএম

দুই সন্তানের জন্মদিনে ক্যান্সার থেকে মুক্তি লাভের কথা ঘোষণা করেন বলিউডের মুন্নাভাই সঞ্জয় দত্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করে ক্যান্সারকে জয় করার কথা নিশ্চিত করেছিলেন তিনি। ভক্তদের জন্যও এটি ছিল বিরাট সুখবর।

রোববার তার স্ত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে সঞ্জুদাকে দেখা যাচ্ছে, একাধিক পুরোহিতদের সাথে মনোযোগ দিয়ে পূজার আরতি করছেন মুন্নাভাই। ক্যাপশনে মন ছুঁয়ে যাওয়া একটি বার্তাও লিখেছেন স্ত্রী মান্যতা দত্ত।

পোস্টে লিখেছেন, এই দশেরা সেই মানুষকে উৎসর্গ করছি যিনি কেবল আমার জীবনের জন্য অনুপ্রেরণাই নয়, আরও অসংখ্য মানুষের অনুপ্রেরণা। তার দিকে অগুনিত কঠিন সময় চ্যালেঞ্জ হিসেবে এসেছে। কিন্তু তিনি সবসময় ধৈর্য ও ভালোবাসার সাথে পাল্টা লড়াই করেছেন।

যখন ভাবছিলাম জীবনে কিছুটা শান্তি ও স্থিরতা এসেছে তখনই কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি দাঁড় হলাম। আজ তিনি আরও একবার প্রমাণ করলেন ইতিবাচক মনোভাব নিয়ে চললে ধৈর্য ও সাহসিকতার সাথে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসা যায়। সত্যিই তোমার মতো কেউ নেই সঞ্জু। তুমিই শিখিয়েছ, জীবনে এগিয়ে যাওয়াটা যখন কঠিন হয়ে যায় তখন কঠিন হয়েই পদক্ষেপ নিতে হয়। তুমিই আমার সাহস, গর্ব ও রাম। বিজয়াদশমীভব... সবাইকে শান্তি ও সমৃদ্ধ জানাই।

সঞ্জয় দত্ত নভেম্বর মাস থেকেই শুটিং ফ্লোরে ফেরার কথা ভাবছেন। শেষ করবেন ‘কেজিএফ: চ্যাপ্টার-২’ এর শুটিং। এছাড়াও পৃথ্বীরাজ, তোরবাজ এবং শামশেরার কাজ হাতে রয়েছে মুন্নাভাইর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন