ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শীঘ্রই সাংবাদিকদের ডাটাবেজ তৈরী হবে : লক্ষ্মীপুরে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৬:১১ পিএম

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমদ জাতির পিতা বঙ্গবন্ধুকে স্মরণ করে বলেছেন, শীঘ্রই সাংবাদিকদের ডাটাবেজ তৈরী ও আইন প্রনয়ণের মাধ্যমে অপ-সাংবাদিকতা রোধ করা হবে। প্রেস কাউন্সিল ও মূল ধারার সাংবাদিকদের সেতু বন্ধনে সবাইকে এগিয়ে আসারও আহবান জানান তিনি।

মুজিববর্ষের অঙ্গিকার, হলুদ সাংবাদিকতা পরিহার’ এ স্লোগানকে সামনে রেখে মঙ্গলবার ( ২৭ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসন আয়োজিত কালেক্টরেট ভবন প্রাঙ্গণের মুক্তমঞ্জে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রেস কাউন্সিল চেয়ারম্যান। বক্তৃতাকালে তিনি দেশের স্বাধীনতা অর্জনে সাংবাদিকদের ভূমিকাসহ সাংবাদিকবান্ধব বঙ্গবন্ধু শেখ মুজিবুররহমানের নানা দিক তুলে ধরেন।

সভায় জেলা প্রশাসক অঞ্জন চন্দ্রপালের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, যুগ্ম সচিব মো. শাহ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক সফিউজ্জামান ভূঁইয়া, ভারপ্রাপ্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন ও মো. কাউছার, সাংবাদিক সেলিম উদ্দিন নিজামী, ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি ও বিডিবাংলানিউজ টুয়েন্টি ফোর ডটকমের প্রকাশক সম্পাদক আব্বাছ হোসেন প্রমুখ।

এর আগে প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমদকে ফুল দিয়ে বরণ করে নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন