মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

উলিপুরে পরিচ্ছন্নতা কর্মীর লাশ উদ্ধার

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

উলিপুর পৌর মেয়রের বাসভবন থেকে আল-আমিন (১৮) নামে এক গৃহপরিচ্ছন্নকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে মেয়রের জোদ্দারপাড়াস্থ বাসভবন থেকে এ লাশ উদ্ধার করা হয়।
জানা যায়, উলিপুর মেয়র তারিক আবুল আলার বাসভবনে প্রায় ৭ মাস ধরে আল-আমিন পরিচ্ছন্নকর্মীর কাজ করে আসছিলেন। গত সোমবার আল-আমিন সন্ধ্যায় দূর্গাপ্রতিমা বিসর্জন দেখার পর বাসায় ফেরেন। এরপর খাওয়া-দাওয়া শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। গতকাল সকালে ঘুম থেকে না ওঠায় বাড়ির অন্যান্য কর্মচারী আল-আমিনকে ডাকাডাকি করে কোন শব্দ না পেয়ে টিনের চালা ঘরের ছিদ্র দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত আল-আমিন চিলমারী উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের চড়–য়াপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
উলিপুর মেয়র জানান, বেশকিছু দিন ধরে আমি চিকিৎসায় ঢাকায় অবস্থান করছি। দুর্ঘটনার খবরটি আমি সকালে শুনেছি। তবে সে কেন এমনটা করল সেটা বুঝতে পারলাম না।
উলিপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমীন বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়। লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারন জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন