ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

খেলাধুলা

এলপিএলে নেই রাসেল-দু প্লেসি-মালানরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

 লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) প্লেয়ার্স ড্রাফট হয়ে যাওয়ার এক সপ্তাহ যেতে না যেতেই একের পর এক ক্রিকেটারের সরে যাওয়ার খবর আসছে। টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন আন্দ্রে রাসেল, ফাফ দু প্লেসি, দাভিদ মালান, ডেভিড মিলার ও মানবিন্দর বিসলা।
এই ড্রাফটের পর চ‚ড়ান্ত হয়েছে দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের সীমিত ওভারের সিরিজ। ২৭ নভেম্বর থেকে হবে এই সিরিজ। এলপিএল শুরু ২১ নভেম্বর থেকে। জাতীয় দলের খেলার কারণে শ্রীলঙ্কার টুর্নামেন্টটিতে থাকছেন না দু প্লেসি, মিলার ও মালান। ভারতীয় ক্রিকেটকে অনেক আগেই বিদায় জানানো বিসলার নাম প্রত্যাহারের আনুষ্ঠানিক কারণ জানা যায়নি।
রাসেল নাম সরিয়ে নিয়েছেন চোটের কথা বলে। এটিই জন্ম দিয়েছে খানিকটা বিস্ময়ের। হাঁটুর চোটের কারণে চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে গত ১৮ অক্টোবরের পর আর খেলেননি রাসেল। তবে টুর্নামেন্ট থেকে তার ছিটকে যাওয়ার খবরও আসেনি। এখনও দলের সঙ্গে আছেন, যেটির মানে খেলার সম্ভাবনাও আছে। আইপিএলে থেকে গেলেও চোটের কারণে এলপিএল থেকে নিজেকে তার এখনই সরিয়ে নেওয়ায় উঠছে প্রশ্ন।
শ্রীলঙ্কায় ১৪ দিন নিজ কক্ষেই কোয়ারেন্টাইন করতে হবে, এই নিয়মে কোনো ছাড় না আসায় বিদেশি ক্রিকেটাররা অনেকেই এলপিএলে খেলতে আগ্রহ হারাচ্ছেন বলে খবর শোনা যাচ্ছে। ড্রাফট হওয়ার পরও তাই নানা দেশে ক্রিকেটার খুঁজে বেড়াচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এখন নাম প্রত্যাহার করে নেওয়া ৫ ক্রিকেটারের বিকল্পও খুঁজতে হবে।
টুর্নামেন্টের সময় ঘনিয়ে এলেও আয়োজন সংক্রান্ত আরও অনেক কিছু নিয়ে শঙ্কার জায়গা আছে এখনও। লঙ্কান বোর্ড টুর্নামেন্ট আয়োজনে তবু আশাবাদী।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন