বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শুধু স্মরণ নয় বঙ্গবন্ধুকে অনুসরণ করতে হবে মেনন

প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বঙ্গবন্ধুকে শুধু স্মরণ নয়, তাকে আমাদের অনুসরণ করতে হবে। তার আজন্ম লালিত স্বপ্ন ‘সোনার বাংলা’ গড়ার প্রত্যয়ে স্বাধীনতার পর যে পরিকল্পনা প্রণীত হয়েছিল তাকে অনুসরণ করে তার স্বপ্ন পূরণে সরকার প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহদাতবার্ষিকী-‘জাতীয় শোক দিবস’-এ গতকাল সোমবার সকালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় ও অধীন দপ্তরসমূহ আয়োজিত শোক র‌্যালি শুরুর আগে তিনি এসব কথা বলেন।
রাশেদ খান মেনন বলেন, স্বাধীনতার পর যে পরিকল্পনা প্রণীত হয়েছিল তাকে অনুসরণ করে তার স্বপ্ন পূরণে বর্তমান সরকার প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। তাই শুধু বঙ্গবন্ধুকে স্মরণ নয়, তাকে আমাদের অনুসরণ করতে হবে।
এ সময় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব এস এম গোলাম ফারুক, সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এহসানুল গনি চৌধুরী, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রফিকুজ্জামান, স্বপন কুমার সরকার, এ এইচ এম জিয়াউল হক, বিপিসির চেয়ারম্যান ড. অপরূপ চৌধুরী, বিটিবির সিইও আখতারুজ-জামান খান কবিরসহ মন্ত্রণালয় ও দপ্তরসমূহের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মন্ত্রণালয়ের ও দপ্তরের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতীতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন