বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দু’ দফা রিমান্ড শেষে আদালতে রায়হান হত্যা মামলায় গ্রেফতারকৃত পুলিশ কনেস্টবল টিটু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ২:১৫ পিএম

পুলিশের নির্যাতনে নিহত রায়হান হত্যা মামলায় গ্রেফতারকৃত কনস্টেবল টিটু চন্দ্র দাসকে রিমান্ড শেষে আজ ( বুধবার) আদালতে হাজির করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বেলা দুপুর দেড়টার দিকে তাকে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে সিলেট অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের (ভারপ্রাপ্ত) বিচারক জিয়াদুর রহমানের আদালতে হাজির করা হয় তাকে। এরআগে দু’ফায় ৩দিন ও ৫ দিনের রিমান্ডে নিয়েছিল পিবিআই।

আদালত সূত্র জানায়, গ্রেফতারকৃত পুলিশ কনস্টেবল টিটু প্রথম দফার ৫দিনের রিমান্ডে থাকাকালিন সময়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেন। তবে স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য আদালতে হাজির করা হলে জবানবন্দি প্রদানে রাজি হয়নি সে। জবানবন্দি না দেয়ার কারণে মামলার তদন্ত কর্মকর্তা পূনরায় ৫দিনের রিমান্ডের আবেদন করলে ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। আজ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করার কথা রয়েছে টিটু চন্দ্রের।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক মহিদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত টিটুকে দু’দফায় ৮দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছে। তবে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবে কিনা এটা এখন বলা সম্ভব নয়।

গত ২০ অক্টোবর পুলিশ লাইন্স থেকে টিটুকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ডে নেয় পিবিআই। গত রোববার (২৫ অক্টোবর) পুনরায় দ্বিতীয় দফায় সিলেট অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের (ভারপ্রাপ্ত) বিচারক জিয়াদুর রহমানের আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক মহিদুল ইসলাম টিটু চন্দ্রের ৫ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন