ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার ‘নাগিন’ হয়ে আসছেন শ্রদ্ধা কাপুর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৪:৩৮ পিএম

চলতি বছরটা ভালো যাচ্ছে না। বছরের শুরু থেকে মহামারি করোনার থাবা। আবার এর মধ্যেই বলিউডের নক্ষত্র সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় বিশাল ধাক্কা লাগে বলিউডে। বিশেষ করে কয়েকজন তারকার ক্ষেত্রে। তালিকায় শ্রদ্ধা কাপুরও রয়েছেন।

এ অভিনেত্রী বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞাপনী পোস্ট ছাড়া কিছুই শেয়ার করেন না। তবে পূজা উপলক্ষে অষ্টমীর দিন প্রসাদের ছবি শেয়ার করেছিলেন। আর এবার নতুন সিনেমার কথা জানালেন এ তারকা।

শক্তি কাপুরের কন্যা নতুন সিনেমার কথা জানিয়ে ট্রোলের শিকারও হয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। শ্রীদেবী অভিনীত ‘নাগিনা’ সিরিজের অনুপ্রেরণা তৈরির ছবিতে ‘নাগিন’ হিসেবে অভিনয় করবেন তিনি। সোশ্যাল মিডিয়া টুইটারে বিষয়টি জানানোর পর কটাক্ষের মুখে পড়েন শ্রদ্ধা কাপুর।

বুধবার শ্রদ্ধা তার টুইটারে প্রযোজক নিখিল দ্বিবেদীকে লেখেন, পর্দায় নাগিনের চরিত্রে অভিনয় করা অনেক আনন্দের আমার কাছে। নাগিনা এবং নিগাহের মতো সিনেমায় শ্রীদেবীকে দেখে মুগ্ধ আমি। সব সময় এমন অনুপ্রাণিত চরিত্রে কাজ করার ইচ্ছা ছিল আমার।

সূত্রের বরাত জানা গেছে, তিনটি ছবির সিরিজ তৈরি করা হবে। এতে নাগিনের চরিত্রে শ্রদ্ধা অভিনয় করবেন। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় জানানোর পরই শুরু হয় কটাক্ষের। কেউ সাপের মাথায় শ্রদ্ধার ছবি, কেউ আবার রাজপাল যাদবের ছবি দিয়ে মিম তৈরি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন