শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ট্রাকের ধাক্কায় নারীসহ ৬ জন আহত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৪:৫৬ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মালবাহী ট্রাকের ধাক্কায় এক অজ্ঞাত নারীসহ ৬ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটে বুধবার দুপুরে উপজেলার সন্নিকটে জিয়ন অটো রাইচ মিলস্ এর সামনে ফুলবাড়ী নেওয়াশী সড়কে। আহতদেরকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর।

স্থানীয়রা জানান,বুধবার দুপুরে জিয়ন অটো রাইচ মিলস এর ভিতর থেকে মাল বোঝাই একটি ট্রাক পিছনের দিক দিয়ে আকস্মিক ভাবে রাস্তায় উঠে। এ সময় ফুলবাড়ী সদরের দিকে আসা একটি ব্যাটারী চালিত রিক্সা ও যাত্রীবাহী অটোবাইককে ধাক্কা দিলে ব্যাটারী চালিত রিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রীবাহী অটোবাইকটি ছিটকে গিয়ে রাস্তার নীচে পড়ে এক অজ্ঞাত নামা এক নারীসহ ৬ জন আহত হয়।
আহতরা হলেন, পূর্ব ধনিরামের রিক্সা চালক রফিকুল ইসলাম (৪৯) ও বড়লই গ্রামের অটোবাইক চালক আব্দুল খালেক (৪৬)সহ সোনাইকাজী গ্রামের যাত্রী গোলাম রব্বানী (৪১), বড়লই গ্রামের সেকেন্দার আলী (৫১) একই গ্রামের জালাল মিয়া (২৮) ও অজ্ঞাত নামা এক নারী আহত হয়েছেন। এর মধ্যে রফিকুল, সেকেন্দার, খালেক ও গোলাম রব্বানীর অবস্থা আশংকাজনক।

ফুলবাড়ী হাসপাতালের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার এরশাদুল হক জানান, আহতরা চিকিৎসাধীন রয়েছে। তবে কয়েকজনের অবস্থা আশংকাজনক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন