ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৫:১৫ পিএম

গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও ডিবি পুলিশ ১৫ হাজার ইয়াবা ট্যাবলেটসহ আবু সাঈদ নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ।
বুধবার (২৮ অক্টোবর) বেলা ৩ টায় ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে এবিষয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন জানান, ঢাকা থেকে বিআরটিসি বাসে ১৫ হাজার ইয়াবা ট্যাবলেট গত ২৬ অক্টোবর সোমবার দুপুর সোয়া ১ টায় ঠাকুরগাঁয়ে আসে। গোপন সংবাদের ভিত্তিতে এসময় ঠাকুরগাঁও ডিবি পুলিশ অভিযান চালিয়ে আবু সাঈদ (২১) কে ১২ হাজার ও তার সহযোগীর হাতে থাকা ব্যাগের ভিতর ৩ হাজার পিচ ইয়াবা ফেলে আমানুল্লাহ আমান (৪৫) পালিয়ে যায়। এসময় অভিযান চালিয়ে মোট ১৫ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পরবর্তিতে গ্রেফতারকৃত আসামী আবু সাঈদকে জিজ্ঞাসাবাদ করলে, তার দেওয়া তথ্য মতে, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট গুলোর অর্থ দাতা গর্ডফাদার বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকড়া গ্রামের সামসুল হকের ছেলে, শাজাহান (২৩), হারুন আর রশিদ (৪০) ও দুলাল হোসেন (৩১) এর বাড়িতে তল্লাশী করে শয়ন কক্ষ থেকে ১শ ২০ পিচ ইয়াবা ট্যাবলেট, ৮৫টি গ্রামীণ সিম, ১৮ টি রবি সিম কার্ডসহ মোট ১শ ৩ টি সিম কার্ড ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এবিষয়ে ঠাকুরগাঁও সদর থানা ও বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে এবং পলাতক আসামীদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, ডিবি’র ওসি রফিকুল ইসলাম, এসআই শামীম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীসহ জেলার বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন