শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাসে আটকে আছে খুনের রহস্য!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

চট্টগ্রামের আলোচিত নুরুল আলম (২২) হত্যা মামলার রহস্য উদঘাটন করা যায়নি। কারা তার খুনি তাও নিশ্চিত হতে পারেনি তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ ঘটনায় গ্রেফতার তিনজনের জবানবন্দির বরাত দিয়ে পিবিআই বলছে, এ তিনজন নুরুল আলমের কাছ থেকে টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি বাসে তুলে দিয়েছে।

সীতাকুন্ড থেকে ভোররাতে তাকে বাসে তুলে দেয়ার পর সকালে তার লাশ পাওয়া যায় নগরীর কদমতলী ফ্লাইওভারের নিচে। পিবিআই বলছে, ওই বাসের কোন যাত্রীর সন্ধান পাওয়া গেলে খুনের রহস্য উদঘাটন করা যেত। গ্রেফতার তিন আসামি জানিয়েছে, তারা যখন নুরুল আলমকে বাসে তুলে দেয় তখন সীতাকুন্ডের শীতলপুর বগুলা বাজারে ওই বাস থেকে এক যাত্রীকে নামতে দেখা যায়। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক সন্তোষ চাকমা বলেন, বাসটি শনাক্ত করতে ওই যাত্রীর খোঁজে ব্যাপক অনুসন্ধান করা হয়। তবে তার সন্ধান মিলেনি।

তিনি বলেন, এ ঘটনায় সীতাকুন্ড থেকে মো. রিয়াদ হোসেন ওরফে আব্দুর রহিম, মো. ফারুক ও মো. খোকন নামে তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে একজন আদালতে জবানবন্দি দিয়েছে। জবানবন্দি থেকে জানা যায়, ২২ সেপ্টেম্বর ভোররাতে তারা নুরুল আলমকে ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি নাইটকোচে তুলে দেয়। কিন্তু তারা ওই বাসের নাম-ঠিকানা কিছুই বলতে পারেনি। তদন্ত কর্মকর্তা জানান, বাসটির সন্ধান পাওয়া গেলে এ খুনের রহস্য উদঘাটন করা যেত। তিনি এ ব্যাপারে ওই বাসের যাত্রীদের সহযোগিতা কামনা করেন।

গত ২৪ সেপ্টেম্বর অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে ডবলমুরিং থানা পুলিশ। তার সাথে থাকা সাদা কাগজে লেখা একটি মোবাইল নম্বরের সূত্র ধরে পরিচয় জানা যায়। নুরুল আলম কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা পশ্চিম লেদা গ্রামের কালা মিয়ার পুত্র। লাশ উদ্ধারের পর নিহতের মা দিলোয়ারা বেগম ডবলমুরিং থানায় হত্যা মামলা করেন। মামলাটির তদন্তভার দেয়া হয় পিবিআইকে। পিবিআই তিনজনকে গ্রেফতার করলেও তারা তার কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে বাসে তুলে দিয়েছে বলে দাবি করেন। এখন প্রশ্ন নুরুল আলমকে হত্যা করলো কারা? এর উত্তর খুঁজছে পিবিআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন